Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০ , ১৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৪-২০২০

শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিচ্ছে ডাকসু, আবেদনের আহ্বান

শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিচ্ছে ডাকসু, আবেদনের আহ্বান

ঢাকা, ১৪ এপ্রিল- করোনার কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তার জন্য গঠিত ফান্ড ‘শিক্ষার্থী সহায়তা’ থেকে সহায়তা গ্রহণ করতে ইচ্ছুকদের আবেদনপত্র আহ্বান ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

মঙ্গলবার সন্ধ্যায় ডাকসু ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনার ফলে উদ্ভূত পরিস্থিতিতে ঢাবি শিক্ষার্থীদের সহায়তা করার লক্ষে ৯ এপ্রিল ফান্ড গঠন করা হয়েছে। যে সকল শিক্ষার্থীর পারিবারিক অস্বচ্ছলতা রয়েছে তাদেরকে সহযোগিতার জন্য প্রাথমিকভাবে ২ লাখ এক হাজার ১০ টাকা অনুদান সমেত শিক্ষার্থী সহায়তা ফান্ড গঠন কর হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সহায়তা পেতে শিক্ষার্থীদের ০১৭২৯৪৪৬২১৬, ০১৭৩৭৯১০৮৯৯, ০১৭১১৯২৮৭৪৯,  ০১৫১৫২৯৩১৪০, ০১৭১৯৩৯৮৫৭৮ এবং ০১৭০৩৬৩৪০০৩ এই নম্বরে সরাসরি যোগাযোগ করতে হবে। এছাড়া ‘করোনা: শিক্ষার্থী সহায়তায় ডাকসু’ নামক ফেসবুক গ্রুপে যুক্ত হয়ে গুগলের মাধ্যমে ফরম পূরণ করে অনুদানের জন্য আবেদন করতে হবে।

এতে সমাজের বিত্তবানদের শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বিকাশ ও নগদ মার্চেন্ট নম্বর ০১৭১২০৫৪০৪৫ অথবা ডাকসুর সঞ্চয়ী হিসাব নম্বর ৩৩০০১৭৯২-এ অনুদান পাঠানোর অনুরোধ করা হয়েছে।

সূত্র : সমকাল
এম এন  / ১৪ এপ্রিল

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে