Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৪ জুলাই, ২০২০ , ২০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৪-২০২০

হাতীবান্ধায় ফ্রি সবজি বাজার

হাতীবান্ধায় ফ্রি সবজি বাজার

লালমরিহাট, ১৪ এপ্রিল- লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় দুস্থ্যদের জন্য ফ্রি সবজি বাজার বসিয়েছে একঝাক তরুণ। প্রথম দিনে এই ফ্রি সবজি বাজার থেকে প্রায় ১৫০ পরিবার তাদের চাহিদা মত সবজি নিয়ে গেছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে উপজেলার বাসস্ট্যান্ডে এ ফ্রি সবজি বাজার বসে। এই ফ্রি সবজি বাজার সপ্তাহে তিনদিন খোলা থাকবে দুপুর ১ পর্যন্ত। এতে আলু, বেগুন, টমেটো, মিষ্টি কুমড়া, লাউ, শাক, করোলা, শসাসহ ১০ প্রকার সবজি রাখা হয়।

এসময় রাহাদ উর রাজী, নাজির আহম্মেদ, মনিরুজ্জামান মুন, ওমর ছানি, মাসুদ বাবু, মরিুল ইসলাম মীমসহ আরও বেশ কয়েকজন তরুন যুবক এই উদ্যোগ গ্রহন।

এ বিষয়ে হাতীবান্ধা মহিলা কলেজের প্রভাষক ও সমাজসেবী নাজমুল কায়েস হিরু জানান, তরুণদের এই উদ্যোগ প্রশংসার দাবিদার। আমাদের সকলের উচিত তাদের এই মহৎ কাজে স্ব-ইচ্ছায় এগিয়ে এসে স্বার্বিক ভাবে সহযোগীতা করা। এমনকি এভাবে সকলে এগিয়ে আসলে কঠিন মূহুর্তেও অসহায় দুস্থরা হতাশ হবে না।

সূত্র : পূর্বপশ্চিম
এম এন  / ১৪ এপ্রিল

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে