Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৩-২০২০

বিবাহবার্ষিকীতে শোয়েবকে এক অভিনব ছবি উপহার সানিয়ার

বিবাহবার্ষিকীতে শোয়েবকে এক অভিনব ছবি উপহার সানিয়ার

ইসলামাবাদ, ১৩ এপ্রিল- ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবার্ষিকী ছিল রোববার। এ নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে ১০ বছর পথচলা অতিক্রম করলেন তারা।

ওই দিন শোয়েবকে এক অভিনব ছবি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া। নিজেদের বিয়ের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অদ্ভূত ক্যাপশন দিয়েছেন তিনি। আর তাতেই সোশ্যাল অ্যাক্টিভিস্টদের মন জিতে নিয়েছেন হায়দরাবাদি সুন্দরী।

সানিয়া লিখেছেন, শুভ বিবাহবার্ষিকী। বিয়ের এক দশক পার হলে যা হয়, তা হলো চাহিদা বনাম বাস্তবতা। প্রথম ছবিটিকে চাহিদা এবং শেষটিকে বাস্তবতা হিসেবে উল্লেখ করেছেন তিনি।

পরের ছবিটিতে শোয়েব-সানিয়া দম্পতির অভিব্যক্তি দেখার মতো। দুজনই মুখ হা করে কী যেন দেখছেন। সেই সঙ্গে অপলক দৃষ্টিতে চেয়ে আছেন। ভাবখানা এরকম, এমন কিছু ঘটবে জানাই ছিল না তাদের।

২০১০ সালের ১২ এপ্রিল হায়দরাবাদে বিয়ে করেন শোয়েব ও সানিয়া।

শোনা যায়, এর আগে প্রেমের সম্পর্ক ছিল তাদের। এ জুটির ঘরে এক বছরের পুত্রসন্তান ইজহান রয়েছে। ২০১৮ সালের অক্টোবরে তার জন্ম হয়।

এজন্য টেনিস থেকে প্রায় বছর দুয়েক দূরে ছিলেন সানিয়া। চলতি বছরের জানুয়ারিতে কোর্টে ফেরেন তিনি। হোবার্ট ইন্টারন্যাশনালে নেমেই ডাবলসে শিরোপা জেতেন শোয়েবপত্নী।

এখন বিশ্বজুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। ভারত-পাকিস্তানও ব্যতিক্রম নয়। সঙ্কটময় পরিস্থিতিতে গৃহবন্দি রয়েছেন শোয়েব-সানিয়া। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা।

সূত্র: এনডিটিভি ও হিন্দুস্তান টাইমস

আর/০৮:১৪/১৩ এপ্রিল

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে