Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০২০

লকডাউনে প্রেমিককে বিয়ে করতে ৬০ কি.মি হেঁটে পাড়ি দিলেন তরুণী

লকডাউনে প্রেমিককে বিয়ে করতে ৬০ কি.মি হেঁটে পাড়ি দিলেন তরুণী

লুকিয়ে বিয়েতে সায় ছিল না কারও। একে অপরের ভালবাসার কথা তাই পরিবারকে জানিয়েছিলেন। কিন্তু সে সম্পর্ক নিয়ে বেঁকে বসেছিল উভয় পরিবারই। ফলে বাধ্য হয়েই পালিয়ে বিয়ের দিন ক্ষণ প্রায় যখন নি'শ্চিত, ঠিক তখনই আরও বড় বা'ধা এসে উপস্থিত। সারা দেশব্যাপী লকডাউন ঘোষণা করে দিলেন প্রধানমন্ত্রী।

তাহলে উপায়? এতদিন নিরুপায় হয়েই ঘরব'ন্দি ছিলেন ওই দুই প্রেমিক-প্রেমিকা, ভারতের অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার হনুমান জাংশনের চিতিকলা ভবানী এবং তার ঠিক পাশের গ্রামের তরুণ সাই পুণ্যায়া। এ দিকে লকডাউনের মেয়াদও ফের বাড়াতে পারে, তাই বাধ্য হয়েই ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে গিয়ে বৃহস্পতিবার বিয়েটা সেরেই ফেললেন চিতিকলা।

তবে তাতেও তাদের ভালবাসার হ্যাপি এন্ডিং হয়নি। সূত্রের খবর, মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে থানায় নিখোঁ'জ ডায়েরি করেছিল চিতিকলার পরিবার। আর তারা যখন বাড়ির মেয়ের কান্ডের কথা জানতে পারলেন, নবদম্পতিকে রীতিমতো হু'মকি দিতেও শুরু করে বলে অভিযো'গ চিতিকলা এবং পুণ্যায়ার। নিরা'পত্তা চেয়ে আপাতত পুলিশের দ্বা'রস্থ হয়েছেন নবদম্পতি।

পুলিশ সূত্রের খবর, চিতিকলা এবং পুণ্যায়ার চার বছরের সম্পর্ক। সম্প্রতি তারা তাদের সম্পর্কের কথা বাড়িতে জানান। কিন্তু দুই বাড়ি থেকেই কেউ সেটা মানতে চাননি। ফলে তারা পালিয়ে গিয়ে বিয়ে করবেন স্থির করেছিলেন। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ায় সে উপায় বন্ধ হয়ে যায়। এ বার লকডাউনের মেয়ার ফের বাড়তে পারে এই আশঙ্কা করেই দুজনেই চটজলদি বিয়ে করে নেওয়ার সিদ্ধান্ত নেন। 

রাস্তায় কোনও যানবাহন নেই। তাই বাধ্য হয়েই ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে পৌঁছান চিতিকলা। অন্ধ্রপ্রদেশ পুলিশ জানিয়েছে, দুজনেই সাবালক, তাই পরিবারের অভিযো'গের বিরু'দ্ধে কোনও আইনি ব্যবস্থা নেওয়া সম্ভব নয়। উভয় পরিবারকে থানায় ডেকে কাউন্সেলিং করা হয়েছে।

আর/০৮:১৪/১০ এপ্রিল

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে