Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০২০

ভাঙারির দোকানে ৯০ বস্তা সরকারি চাল!

ভাঙারির দোকানে ৯০ বস্তা সরকারি চাল!

নেত্রকোনা, ১০ এপ্রিল- নেত্রকোনার কেন্দুয়ায় অবৈধভাবে মজুদের অভিযোগে ১০ টাকা কেজি দরে বিক্রির খাদ্য বান্ধব কর্মসূচির ৯০ বস্তা চাল জব্দ করা হয়েছে। উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের রোয়াইলবাড়ি বাজারের এক ভাঙারি ব্যবসায়ীর দোকান থেকে এসব চাল শুক্রবার বিকালে পুলিশ জব্দ করে। এ ঘটনায় ভাঙারি ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৪৫) পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়, খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য সরকারি বরাদ্দের ৯০ বস্তা চাল (৪ হাজার ৪৮৫ কেজি) উপজেলার রোয়াইলবাড়ি বাজারের এক দোকানে অবৈধভাবে মজুদ করা আছে এমন অভিযোগ পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে স্থানীয় পেমই পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ শুক্রবার বিকালে ওই বাজারে অভিযান চালায়। এ সময় ওই বাজারের ভাঙারি ব্যবসায়ী সাইফুল ইসলামের ঘর থেকে অবৈধভাবে মজুদ করে রাখা ৯০ বস্তা চাল জব্দ করা হয়। এর মধ্যে ৮৮ টি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। আর বাকি দুইটি যথাক্রমে ৪৫ কেজি ও ৪০ কেজির। 

আটক সাইফুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি সিল-সংবলিত বস্তাভর্তি এসব চাল স্থানীয় ওএমএসের ডিলার শাকিলের বলে পুলিশকে জানিয়েছে। ডিলার শাকিল স্থানীয় রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের ছেলে। তবে পুলিশ তাকে আটক করতে পারেনি। পরে ৯০ বস্তা চাল স্থানীয় এক ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়।
 
এদিকে জব্দ করা ওএমএস কর্মসূচির ৯০ বস্তা চালের বিষয়ে বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করেও ডিলার শাকিলের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান সাংবাদিকদের জানান, এ ঘটনায় ভাঙারি ব্যবসায়ী সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। তাছাড়া মামলাও প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ১০ এপ্রিল

নেত্রকোনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে