Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৫-২০১৩

মৃত্যু ছাড়া ফিরে আসার পথ নেই


	মৃত্যু ছাড়া ফিরে আসার পথ নেই

ঢাকা, ০৫ ডিসেম্বর- নির্বাচন থেকে সরে আসার যে সিদ্ধান্ত দিয়েছি সেটাই শেষ কথা। মৃত্যু ছাড়া এ সিদ্ধান্ত থেকে ফিরে আসার পথ নেই বলে জানালেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ।

বৃহস্পতিবার রাত ১০টায় এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ইতোমধ্যে প্রায় সব মন্ত্রী পদত্যাগপত্র জমা দিলেও ব্যারিস্টার আনিসুল ইসলাম ও জিয়াউদ্দিন বাবলু এখনো পদত্যাগপত্র জমা দেননি এরশাদের কাছে। এ বিষিয়ে তিনি বলেন, পদত্যাগ না করা দুইজনের ভেতরে ব্যারিস্টার আনিসুল ইসলাম শুক্রবার সকালে আমার কাছে পদত্যাগপত্র জমা দেবেন।

তবে জিয়াউদ্দিন বাবলুও পদত্যাগ করবেন বলে জানালেও কবে করবেন সে বিষয়ে কিছু জানাননি এরশাদ।

মন্ত্রীরা পদত্যাগ করলে তা প্রধানমন্ত্রীর কাছে জমা দেন কিন্তু আপনারা রাষ্ট্রপতির কাছে জমা দেবেন কেন সাংবাদিকদের  এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের মন্ত্রীরা রাষ্ট্রপতির কাছে শপথ নিয়েছিলেন, এজন্য তারা রাষ্ট্রপতির কাছেই পদত্যাগপত্র জমা দেবেন।

আনিসুল ইসলামকে তার বাসার সামনে অপদস্থ করার বিষয়ে তিনি বলেন, আমার বাসার সামনে আনিসুল ইসলামের সঙ্গে খারাপ ব্যবহারের কথা আমি শুনেছি, এটা ঠিক হয়নি। আমার দলের কেউ আওয়ামী লীগের লোক নয়। সবাই জাতীয় পার্টি করে।

‌এসময় তিনি বলেন, রাজনীতিতে যে অবস্থা চলছে তাতে রাজনীতি কবে শান্ত হবে তা আল্লাহ ছাড়া কেউ জানে না।

যমুনা গ্রুপের চেয়ারম্যান নরুল ইসলাম বাবুলের সঙ্গে দেখা করা বিষয়ে তিনি বলেন, আমি রাজনীতি করি আমার কাছে যে কেউ আসতে পারে। তবে বাবুল আমাকে যে বুদ্ধি দেবে তাই যে আমি শুনবো এর কোনো মানে নেই।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে