Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২ জুন, ২০২০ , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৯-২০২০

জনসমাগমের বিরুদ্ধে ঢাকা জেলা প্রশাসনের ৩০ মোবাইল কোর্ট

জনসমাগমের বিরুদ্ধে ঢাকা জেলা প্রশাসনের ৩০ মোবাইল কোর্ট

ঢাকা, ০৯ এপ্রিল- সরকারের নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে ঢাকা মহানগরীসহ জেলার সকল উপজেলায় লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা প্রতিপালনে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কতৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম করায় আজ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ও উপজেলা গুলোতে ৩০টি মোবাইল কোর্ট পরিচালনা করে  ৩৮ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

এদিকে ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসন, ঢাকার কন্ট্রোল রুম (ফোন-০২৪৭১১০৮৯১, মোবাইল-০১৯৮৭৮৫২০০৮) হতে প্রাপ্ত ফোন কলের ভিত্তিতে সিটি কর্পোরেশন এলাকাসহ ঢাকা জেলায়  বিভিন্ন এলাকায় মোট ৩৩৬ টি দিনমজুর, সবজী-ফল বিক্রেতা, রিক্সাওয়ালা, ভ্যানচালক, বিভিন্ন পেশাজীবী কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসব ত্রাণ বিতরণ কার্যক্রমে ঢাকা জেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও টিসিবির বিক্রয়কেন্দ্র ও  ওএমএস বিক্রয় কেন্দ্রগুলো এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে বলে জেলা প্রশাসন সূত্র জানিয়েছে।

সূত্র- কালের কণ্ঠ
এম এন  / ০৯ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে