Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (39 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৫-২০১৩

কার হেফাজতে খোকা, জানেন না স্ত্রী

আদনান রহমান



	কার হেফাজতে খোকা, জানেন না স্ত্রী

ঢাকা, ০৫ ডিসেম্বর- বুধবার পৌনে ১০টার দিকে উত্তরার একটি বাসা থেকে বিএনপির ভাইস-চেয়ারম্যান ও ঢাকা মহানগর শাখার আহ্বায়ক সাদেক হোসেন খোকাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করে।

তবে তিনি কোথায় রয়েছেন বা কার হেফাজতে রয়েছেন সেটা জানেন না তার স্ত্রী বা পরিবার। খোকার আটকের খবর পেয়ে রাত ১২টার দিকে স্ত্রী ইসমত আরা র‌্যাব-১ এর উত্তরা কার্যালয়ে ঢোকার চেষ্টা করলেও তাকে ঢুকতে দেয়া হয় নি।

ইসমত আরা বলেন, আমি জানি উত্তরার বাসা থেকে র‌্যাব তাকে (খোকাকে) আটক করেছে। তবে তারা বলছে যে, তারা আটক করেনি। উল্টো বলছে র‌্যাবের পোশাকে অন্য কেউ আটক করে থাকতে পারে। কোনো কারণ বা অভিযোগ ব্যাখ্যা না করেই তাকে নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়া, কার হেফাজতে রয়েছেন খোকা এ ঘটনার সত্যতা নিশ্চিত করছে না আইন আইন-শৃংখলা রক্ষাকারী কোনো বাহিনী।

র‌্যাব আটক করেছে এমন গুঞ্জন শোনা গেলেও র‌্যাবের মিডিয়া উইং এটিএম হাবিবুর রহমান এবং ডিবি পুলিশ খোকাকে আটকের কথা অস্বীকার করেছেন।

`র‌্যাবের পোশাকে অন্য কেউ আটক করতে পারে` বলেও মন্তব্য করেন তিনি।

খোকার স্ত্রী ইসমত আরা জানান, তার স্বামী খুবই অসুস্থ। প্রতি বেলায় ১৩-১৪টি ওষুধ সেবন করেন। আটকের কথা শুনে তার ট্যাবলেটগুলো দিতে এসেছিলেন। কিন্তু র‌্যাব কার্যালয়েই ঢুকতেই দেওয়া হলো না তাকে।

এর আগে, বুধবার রাত পৌনে ১০টায় উত্তরার ১৫ নম্বর রোডে খোকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

বাড়ির সিকিউরিটি গার্ড মো. মোস্তফা বাংলানিউজকে বলেন, সাদা পোশাকে ছয়জন ও পোশাক পরা ছয়জন পুলিশ পরিচয় দিয়ে গেইট খুলতে বলে। পরে গেইট না খুললে কয়েকজন ধাক্কা দিয়ে গেইটের একটি চাকা ভেঙে ফেলে ও কয়েকজন গেইট টপকে তিনতলার একটি রুম থেকে খোকা স্যারকে আটক করে নিয়ে যায়।
 
এসময় আরিফ নামে আরও একজনকে নিয়ে যায়। তবে কোথায় নিয়ে যাওয়া হয়েছে এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান মোস্তফা।

আরেক সিকিউরিটি গার্ড শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকের সময় আমাদের ওপরে উঠতে দেওয়া হয়নি। রাস্তায় পুলিশ ও র‌্যাবের কয়েকটি গাড়ি দাঁড়ানো ছিল।

সর্বশেষ রাত তিনটা পর্যন্ত সাদেক হোসেন খোকার স্ত্রী, ছেলে এবং ব্যক্তিগত সহকারি মনির হোসেনকে র‌্যাব-১ কার্যালয়ের বাইরে অপেক্ষা করতে দেখা গেছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে