Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.9/5 (34 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৫-২০১৩

এরশাদের দাবি ৯২ আসন!


	এরশাদের দাবি ৯২ আসন!

ঢাকা, ০৫ ডিসেম্বর- দেড় বছর ধরে এরশাদ বিএনপির সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন, জানালেন কাজী জাফর আহমেদ। চ্যানেল আই'র তৃতীয় মাত্রায় এরশাদ সম্পর্কে অনেক কথাই বলেন কাজী জাফর।

তিনি বলেন, 'এরশাদ আমার মাধ্যমে বিএনপির সাথে আলাপ-আলোচনা চালিয়েছেন। সর্বশেষ বিএনপির কাছে জতীয় পার্টির জন্য ৯২টি আসনের জন্য দাবি জানানো হয়েছে। অনেক বিষয় রয়েছে, কিন্তু আজ আমি আর বেশি কিছু বলব না।"

কাজী জাফর আহমেদ বলেন, "তিনি তো সোলজার, পলিটিশিয়ান নন। দীর্ঘ ১৮ মাস ধরে আমি জাতীয় পার্টিকে মহাজোট থেকে বের করে আনার চেষ্টা করছি। টিপাইমুখ নিয়ে প্রতিবাদের সময়ে মহাজোটকে লাথি মেরে চলে আসতে বলেছি। বনানীতে পার্টির সভায় মহাজোটকে তালাক দিয়ে চলে আসতে বলেছি। এ প্রসঙ্গে এরশাদ সাহেব সব সময়ে বলতেন, 'আমি সোলজার, জানি কখন ফায়ার করতে হয়। সময় হলেই মহাজোট থেকে বেরিয়ে আসব।"

দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি বলেন, "দেশের অবস্থা অত্যন্ত ভয়াবহ। দেশ আজ একটা গৃহযুদ্ধ ও গণ-বিপ্লবের মুখোমুখি। গণতন্ত্র বলে আজ কিছু অবশিষ্ট নেই। লাঠিচার্জও করা হচ্ছে না, সরাসরি গুলি করা হচ্ছে।"

অনুষ্ঠানের অপর আলোচক ছিলেন প্রবীণ জননেতা হায়দার আকবর খান রনো। তিনি আক্ষেপ করে বলেন, 'আজ শুধু পুলিশ নয়, পুলিশের পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগ-যুবলীগের কর্মীরাও গুলি করছে।'

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে