Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৯ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৬-২০২০

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ৫, আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ৫, আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জ, ৬ এপ্রিল- নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে ফারুক আহমেদ (৫০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জে এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

সোমবার দুপুরে কুয়েত মৈত্রী হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত ফারুক নারায়ণগঞ্জ শহরের শীতলক্ষ্যার বাসিন্দা বলে জানা গেছে।

যা কোনো জেলায় মৃত্যুর সর্বোচ্চ সংখ্যা। এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৫ জন। এই সংখ্যাটিও দেশের জেলারগুলোর মধ্যে শীর্ষে।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জে করোনায় মৃতদের কোনো প্রবাসী সংস্পর্শ প্রমাণ হাতে মেলেনি। এটা এখন লোকাল ট্রান্সমিশনে পরিণত হয়েছে। প্রমাণ না থাকায় বলতে পারি এটি আঞ্চলিকভাবে সংক্রামক হচ্ছে। 

করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন বলেন, কয়েক দিন আগেই ফারুক করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছিল। তখন ওই পরিবারকে লকডাউনে রাখা হয়। আজ মৃত্যু হয়েছে। 

সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ বলেন, দুই সপ্তাহ ধরে ফারুকের জ্বর ছিল। পরে রাজধানীতে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ রিপোর্ট আসে। আজ দুপুরে তিনি মারা যান। 

খবর পেয়ে সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় ফারুকের বাড়ি ও আশপাশ লকডাউন করে দেওয়া হয়।

সূত্র: নিউজ টোয়েন্টিফোর

আর/০৮:১৪/৬ এপ্রিল

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে