Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৩০ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৫-২০২০

শাহরুখের ভক্তরাও দান করলেন প্রধানমন্ত্রীর তহবিলে

শাহরুখের ভক্তরাও দান করলেন প্রধানমন্ত্রীর তহবিলে

মুম্বাই, ০৬ এপ্রিল - এই মুহূর্তে ভারতজুড়ে শাহরুখ খানের প্রশংসায় মেতেছে সবাই। মুম্বাই, দিল্লী, কলকাতার মতো বড় আর গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে করোনা মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন বলিউড বাদশা। তাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রিয় নায়কের মহানুভবতা দেখে এবার এগিয়ে এলেন তার ভক্তরাও। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর জরুরিকালীন তহবিলে অনুদান দিলেন শাহরুখ ভক্তরা। এই তহবিলে ১ লক্ষ টাকা তুলে দিয়েছেন কিং খানের ফ্যান পেজের সদস্যরা। শাহরুখের ফ্যান পেজ SRK Universe Fan Club-এর পক্ষ থেকে টুইট করে PM Cares Fund-এ এক লক্ষ টাকা প্রদানের কথা জানানো হয়েছে।

আরও জানা গেছে, রাজ্যের বর্ধমান জেলার শাহরুখের কিছু ভক্ত ৫০০টি পরিবারকে খাবার পৌঁছে দিচ্ছে। পাশাপাশি মহারাষ্ট্রের পূর্ণা শহরেও শাহরুখের কিছু ভক্ত বিভিন্ন পরিবারকে খাবার দিচ্ছে। তেলেঙ্গানার নিজমাবাদ ও ত্রিপুরার উদয়পুরেও শাহরুখের কিছু ভক্ত দাঁড়িয়েছে ক্ষুধার্ত মানুষের পাশে। তবে ভক্তদের এই দান নিয়ে এখনো কিছু বলেননি বলিউড বাদশা।

ভারতের মানুষের কাছে শাহরুখ খান এক ভালোবাসার নাম। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবেও ব্যবহার করতে দিয়েছেন শাহরুখ।

কিং খান বলেন, ‘ আসুন আমরা সকলেই একে অপরের জন্য কিছু করি। ভারতবর্ষ এবং সকল ভারতবাসী আমার পরিবার।’

এন এইচ, ০৬ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে