Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৫-২০২০

নিজের অফিস ও বাড়ি কোয়ারেন্টাইনের জন্য দিলেন শাহরুখ

নিজের অফিস ও বাড়ি কোয়ারেন্টাইনের জন্য দিলেন শাহরুখ

মুম্বাই, ০৬ এপ্রিল - এই মুহূর্তে ভারতজুড়ে শাহরুখ বন্দনা চলছে। মুম্বাই, দিল্লী, কলকাতার মতো বড় আর গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে করোনা মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন বলিউড বাদশা।

তাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন। প্রিয় নায়কের মহানুভবতা নিয়ে মেতে আছেন ভক্তরাও।

এমনি সময় খবর জানা গেল, নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টারব হিসেবে দিয়েছেন শাহরুখ।

শনিবার সকালে গ্রেটার মুম্বাই পৌরসভার পক্ষ থেকে একটি টুইট করা হয়। সেই টুইটে শাহরুখ এবং তার স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, 'শাহরুখ এবং গৌরী খান তাদের ব্যক্তিগত চার তলা অফিসটি শিশু, মহিলা এবং বয়স্কদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে সুচিন্তার প্রতিফলন।'

সালমান-অক্ষয়সহ অনেক বলিস্টারেরা করোনা মোকাবিলায় অর্থদান করলেও শাহরুখ কেন কানাকড়িও খরচ করছেন না, তা নিয়ে কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মন্তব্য উড়ে আসছিল। যাবতীয় সমালোচনা, ট্রলকে চুপ করিয়ে দিয়ে শুক্রবার শাহরুখ সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত জানান বাদশাহী স্টাইলে অনুদান দিচ্ছেন তিনি।

কোন কোন জায়গায় কী কী দান করেছে তার প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট, তার আইপিএল দল নাইট রাইডার্স এবং এনজিও মীর ফাউন্ডেশন সব বিস্তারিত জানান তিনি।

জানা যায়, প্রধানমন্ত্রীর ফান্ডে কলকাতা নাইট রাইডার্স, আইপিএল ফ্যাঞ্চাইজির মালিক গৌরী খান আর শাহরুখ খান, জুহি চাওলা মেটা, জয় মেটা অএ দান করবেন।

এন এইচ, ০৬ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে