Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৩০ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৫-২০২০

করোনা তহবিলে ১০ লাখ ইউরো দিলেন জাভি

করোনা তহবিলে ১০ লাখ ইউরো দিলেন জাভি

করোনাভাইরাস মহামারিতে অচল গোটা বিশ্ব। হু হু করে বাড়ছে আক্রান্ত রোগী ও মৃতের সংখ্যা। বিশ্বের অন্তত ১৩১টি দেশে চলছে লকডাউন। বৈশ্বিক এ মহামারির বিরুদ্ধে যুদ্ধে একের পর এক সামিল হচ্ছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। এবার বিশাল অঙ্কের টাকা দান করেছেন বার্সেলোনা কিংবদন্তি জাভি। বার্সেলোনার একটি হাসপাতালে ১০ লাখ ইউরো সহায়তা দিয়েছেন স্পেনকে বিশ্বকাপ ও ইউরো জেতানো সাবেক এই অধিনায়ক।

করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা বাড়ায় পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছিল বার্সেলোনা শহরের হসপিটাল ক্লিনিক। প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদির জন্য সহায়তা চেয়েছিল মেডিকেল সেন্টারটি। এই আবেদনে সাড়া দিয়ে ১০ লাখ ইউরো সহায়তা দেন কাতারের ক্লাব আল-সাদের প্রধান কোচের দায়িত্বে থাকা জাভি।

স্ত্রী সাংবাদিক নুরিয়া কুনিল্লেরাকে সঙ্গে নিয়ে এই সহায়তা দেন বার্সেলোনার হয়ে আটবার লা লিগা ও চারবার চ্যাম্পিয়নস লিগসহ অসংখ্য শিরোপা জেতা জাভি। টুইটারে পোস্ট করা এক ভিডিও ক্লিপে তারা জানান, এই অর্থে স্বাস্থকর্মী ও রোগীদের জন্য সরঞ্জামাদী ক্রয় করা হবে।

আর/০৮:১৪/৫ এপ্রিল

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে