Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৯ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৪-২০২০

ছবি আঁকছেন লিটন, স্ত্রীর জন্য ডিম-পরোটা বানাচ্ছেন সৌম্য

ছবি আঁকছেন লিটন, স্ত্রীর জন্য ডিম-পরোটা বানাচ্ছেন সৌম্য

ঢাকা, ০৫ এপ্রিল - একেই বলে সময়! মাসখানেক আগেও সবার ভাবনায় ছিলো, এপ্রিল মাসে হবে দেশের ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের জমজমাট সব ম্যাচ। জানা যাবে, কে হবে এবারের আসরের চ্যাম্পিয়ন।

কিন্তু প্রাণঘাতী করোনাভাইরাসের আক্রমণে মাত্র এক রাউন্ড খেলেই স্থগিত করা হয়েছে প্রিমিয়ার ক্রিকেট। আবার কবে মাঠে গড়াবে ক্রিকেট- এ ব্যাপারে নিশ্চিত তথ্য নেই খোদ আয়োজকদের কাছেও। তবে সহসাই যে শুরু হচ্ছে না খেলা, তা হলফ করে বলে দেয়াই যায়।

খেলাবিহীন এ সময়ে নিজেদের ফিটনেস ধরে রাখার জন্য ঘরের মধ্যে ছোটখাট জিম বানিয়ে নিয়েছেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুমিনুল হক, সৌম্য সরকাররা। ঘরের মধ্যে তাদের ফিটনেস ট্রেনিংয়ের ছবি-ভিডিও ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

কিন্তু শুধু ফিটনেস ট্রেনিং করেই কি আর সারাদিন কাটানো যায়? গৃহবন্দী একঘেয়ে সময়টাকে উপভোগ্য করার জন্য নতুন নতুন উপায় বেছে নিচ্ছেন জাতীয় ক্রিকেটাররা। যেহেতু ঘরের বাইরে যাওয়ার উপায় নেই, তাই ঘরে বসেই ছবি আঁকছেন লিটন দাস, স্ত্রীর জন্য ডিম-পরোটা বানাচ্ছেন সৌম্য সরকার।

ফেব্রুয়ারির শেষদিকে প্রিয়ন্তী দেবনাথ পূজার সঙ্গে বিয়ে হয়েছিল সৌম্যর। দাম্পত্য জীবনের এক মাস পেরুনোর আগেই সংকটময় সময়ে পড়েছেন তারা। কোথায় দুজন মিলে আনন্দ উপভোগ করবেন নববিবাহিত জীবনে, অথচ থাকতে হচ্ছে ঘরে বন্দী।

তবে দুজন মিলে হোম কোয়ারেন্টাইনের এই সময়টাকেই উপভোগ্য করে তুলেছেন। যেমন স্ত্রীর জন্য রীতিমত বাবুর্চি বনে গেলেন সৌম্য। নিজের কাঁচা হাতেই বানিয়ে ফেললেন মুরগির মাংস দিয়ে ডিম-পরোটা। যা কি না বেশ পছন্দই হয়েছে সৌম্যপত্নী পূজার।

নিজের রান্নার ছবি-ভিডিও ফেসবুকে আপলোড করে সৌম্য লিখেছেন, ‘প্রথমবারের মতো কিছু রান্না করার চেষ্টা করলাম। মুরগি দিয়ে ডিম-পরোটা। তার (স্ত্রী পূজা) এটা খুব পছন্দ হয়েছে। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন।’

এদিকে রান্না করতে গিয়েই হাত পুড়ে গিয়েছিল লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার। এখনও ডান হাতে রয়েছে ব্যান্ডেজ। তাতে কী! অন্য হাত দিয়েই বসে পড়েছেন ছবি আঁকতে। সঙ্গে নিয়েছেন লিটনকেও।

দুজন দুইটি ভিন্ন ছবি এঁকে সেগুলো আপলোড দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবির ক্যাপশনে সঞ্চিতা লিখেছেন, ‘এভাবেই আমরা হোম কোয়ারেন্টাইনের সময় পার করছি। প্রথমটা (ছাতা মাথায় একা মেয়ে) আমার করা, দ্বিতীয়টা লিটনের।’

আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয় আবার মেতেছেন নাচের ছন্দে। গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ‘বড় লোকের বেটি’ শিরোনামের একটি গান।

সেই গানের ছন্দে নেচেছেন এনামুল বিজয়। যা আবার ভিডিও করে ফেসবুকে আপলোড করে দিয়েছেন তার স্ত্রী ফারিয়া ইরা। যেখানে দেখা যাচ্ছে, গানের সঙ্গে ছন্দ মিলিয়ে নাচটা বেশ উপভোগই করছেন বিজয়।

ভাইরাল গানের সঙ্গে এনামুল বিজয়ের নাচ

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৫ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে