Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৩১ মে, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 4.0/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০২০

না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন

না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন

নারায়ণগঞ্জ, ০৪ এপ্রিল - জ্বর-ঠাণ্ডা ও শ্বাসকষ্ট নিয়ে নারায়ণগঞ্জ শহরের পুরাতন পালপাড়ায় এক যুবকের মৃত্যুর ঘটনায় ওই এলাকায় প্রবেশের দুই মুখ টিন দিয়ে বন্ধ করে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে পালপাড়া এলাকার বঙ্গবন্ধু সড়কের পাশে একটি মুখ গেট দিয়ে তালা দেওয়া হয়। এছাড়াও অন্যদিকে ফকিরটোলা মসজিদের পাশে টিন দিয়ে বন্ধ করে দেওয়া হয়।

এলাকাবাসী জানান, সম্প্রতি পালপাড়া এলাকার একটি বহুতল ভবনের বাসিন্দা এক যুবক ঠাণ্ডা-জ্বরসহ শ্বাসকষ্টে আক্রান্ত হয়। এ নিয়ে সে শহরের নয়ামাটি এলাকায় হোসিয়ারি দোকানেও যাওয়া-আসা করে। কিন্তু বৃহস্পতিবার বিকেলে ওই যুবক গুরুতর অসুস্থ হয়ে পরেন। পরিবারের সদস্যরা তাকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।

পরে স্বজনরা তাকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানেই ওই যুবক মারা যান। সেখানে নমুনা সংগ্রহ করা হয়। ওইসময় সেখানকার ডাক্তাররা স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন।

স্বজনরা যুবককের মরদেহ এনে তড়িঘড়ি করে শহরের মাসদাইর শশ্মানে দাহ করেন। এসময় শ্মশানে জ্বর ও শ্বাসকষ্টে মারা যাওয়ার কথা ছড়িয়ে পড়লে সেখানকার পূজারিসহ সৎকারের সহযোগিরা সবাই পালান।

ওই এলাকার বাসিন্দা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেন, এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই যুবক করোনা ভাইরাস আক্রান্ত ছিল বলে ধারণা করা হচ্ছে। এখনও পর্যন্ত আইইডিসিআর থেকে কোনো কিছু জানানো হয়নি। তারপরও সর্তকতার জন্য এলাকাবাসী বহিরাগতদের প্রবেশ ও অতিজরুরি প্রয়োজন ছাড়া এলাকার বাইরে যাওয়া নিষেধ করেছে।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ০৪ এপ্রিল

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে