Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৯ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০২০

মায়ের ডিভোর্স নিয়ে কি বলেছিলেন মালাইকার ছেলে

মায়ের ডিভোর্স নিয়ে কি বলেছিলেন মালাইকার ছেলে

মুম্বাই, ০৪ এপ্রিল - ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় মালাইকা অরোরার। এরপর তিনি সম্পর্কে জড়ান অর্জুন কাপুরের সঙ্গে। প্রায়ই এ নিয়ে অনেক কটু কথা শোনতে হয় তাকে।

এবার মালাইকা জানালেন, তার বিচ্ছেদের পেছনে কিছু করুণ ঘটনা। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে সংসার ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে আসা খুব একটা সহজ ছিল না বলে জানান তিনি।

বলিউডের আরেক তারকা কারিনা কাপুর খানের রেডিও শোয়ে হাজির হয়ে এমন তথ্য জানান মালাইকা অরোরা।

তিনি বলেন, 'আরবাজের সঙ্গে সম্পর্কে ভাঙন, আমার জীবনযাপন সব কিছুই অপছন্দ ছিল খান পরিবারের। ওই পরিবারের সদস্যরা কখনও চাননি যে আমি নিজের মতো জীবনটাকে উপভোগ করি। তারা তাদের স্টারডমের আড়ালে রাখতে চান সবাইকে। এটা আমাকে বিষিয়ে দিয়েছিলো।'

ফলে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি। শুধু তাই নয়, আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়েও নানা মুনির নানা মত ছিল। বিচ্ছেদের আগের দিন রাতেও তার পরিবারের প্রত্যেকে এক জায়গায় বসে তাকে জিজ্ঞাসা করেন, যা করছেন তা ঠিক করছেন কী না।

তবে নিজের পরিবার এবং কাছের বন্ধুদের কাছ থেকে এ বিষয়ে পূর্ণ সমর্থন তিনি পেয়েছেন। তাই হাজার অসুবিধার মধ্যে দাঁড়িয়েও ছেলেকে নিয়ে আরবাজের সংসার ছেড়ে বেরিয়ে আসতে পেরেছেন বলে জানান মালাইকা।

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ছেলে আরহানও তাকে যথেষ্ঠ সমর্থন করেছে বলে জানান তিনি। বিচ্ছেদের পর মায়ের দিকে তাকিয়ে আরহান জানান, মাকে সবসময় হাসি মুখে দেখতে তার ভাল লাগে। মা যেন সবসময় হাসি মুখে থাকেন, সেই আশা প্রকাশ করেন আরহানও।

এন এইচ, ০৪ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে