Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০২০

সংঘাত ভুলে মমতার পাশে দাঁড়ালেন রাজ্যপাল, একতার বার্তা দিলেন করোনা মোকাবিলায়

সঞ্জয় ঘোসাল


সংঘাত ভুলে মমতার পাশে দাঁড়ালেন রাজ্যপাল, একতার বার্তা দিলেন করোনা মোকাবিলায়

কলকাতা, ৪ এপ্রিল- করোনা মোকাবিলায় ঘুচে গেল সব ভেদাভেদ। রাজ্য-রাজ্যপাল সংঘাত আপাতত স্থগিত। রাজ্যপাল জগদীপ ধনকড় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাজ্যের দিকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে তিনি দান করলেন ১০ লক্ষ টাকা। আর প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তথা পিএম কেয়ার্স ফান্ডে দান করলেন পাঁচ লক্ষ টাকা।

রাজ্যপাল একযোগে দান করলেন মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। শুক্রবার রাজভবনের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে এই বার্তা দেন রাজ্যপাল। একইসঙ্গে তিনি সাধারণ মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দেন। সকলকে করোনা মোকাবিলায় এগিয়ে আসার বার্তা দেন। রাজ্যের তহবিলে দান করার আর্জিও রাখেন তিনি।

এর আগে বহুবার রাজ্যের সঙ্গে বিভিন্ন ইস্যুতে সংঘাতে জড়িযে পড়েন তিনি। কিন্তু এই জরুরি অবস্থায় রাজ্যপাল সংঘাত দূরে সরিয়ে একতার বার্তা দিলেন। রাজ্যের হয়ে সওয়াল করলেন। করোনা মোকবিলায় তিনি এদিন রাজ্য ও দেশের একইসঙ্গে প্রশংসা করেন।

তিনি টুইটে জানান, রাজ্য ও কেন্দ্র যেভাবে করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে তা প্রশংসাযোগ্য। প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উভয়েই দৃষ্টান্ত স্থাপন করেছেন করোনা মোকাবিলায়। তিনি বলেন, এই কঠিন সময়ে রাজনীতির ঊর্ধ্বে উঠে লড়াই চালাতে হবে।

আর/০৮:১৪/৪ এপ্রিল

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে