Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০২-২০২০

ধোনির ‌বিশ্বকাপ জেতানো ‘ছক্কা’র প্রশংসা শুনে খেপেই গেলেন গম্ভীর

ধোনির ‌বিশ্বকাপ জেতানো ‘ছক্কা’র প্রশংসা শুনে খেপেই গেলেন গম্ভীর

মুম্বাই, ০৩ এপ্রিল - নয় বছর আগে এই দিনেই বিশ্বকাপ জিতেছিল ভারত। ভারতের সেই বিশ্বজয়ের স্মৃতি আওড়াতে গিয়ে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি টুইট করে। ওই টুইট দেখে যেন গায়ে আগুন ধরে যায় গৌতম গম্ভীরের।

কি ছিল সেই টুইটে? ভারতের বিশ্বকাপ জয়ের কথা উল্লেখ করে ‘ক্রিকইনফো’ টুইট করেছিল, ‘২০১১ সালের আজকের দিনে একটা শট লক্ষ লক্ষ মানুষকে উচ্ছ্বসিত করেছিল।’ ছবিটা ছিল মহেন্দ্র সিং ধোনির ছক্কা মারার, যে ছক্কার পরই নিশ্চিত হয় ভারতের বিশ্বকাপ।

কিন্তু গম্ভীর ক্রিকেট ওয়েবসাইটের এই টুইটটা ভালোভাবে নেননি। ক্রিকইনফোকে উল্লেখ করে ভারতের সাবেক বাঁহাতি ওপেনার পাল্টা টুইট করেন, ‘২০১১ বিশ্বকাপ জেতার পেছনে গোটা দেশ, ভারতীয় দল এবং সাপোর্ট স্টাফের ভূমিকা ছিল। একটা ছক্কা তোমাদের আচ্ছন্ন করে রেখেছে।’

বিশ্বকাপের সেই ফাইনালে লঙ্কান বোলার নুয়ান কুলাসেকারাকে ওয়াংখেড়ের গ্যালারিতে ফেলে ভারতকে জয় এনে দেন অধিনায়ক ধোনি। সেই ছক্কাটা ভারতীয় ক্রিকেটের অন্যতম আইকনিক শট হয়েই ইতিহাসের পাতায় জায়গা করে নিয়েছে।

কিন্তু ধোনির এমন প্রশংসা দেখে মেনে নিতে পারেননি গম্ভীর। ওই ফাইনালে তো তিনিও বড় অবদান রেখেছিলেন, ৯৭ করেছিলেন। ধোনি অপরাজিত ৯১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেও গম্ভীরের অবদান অস্বীকার করা যাবে না।

গম্ভীরের অবদান হয়তো ভুলে যাননি ভারতীয় সমর্থকরা। তবে ধোনির প্রশংসা শুনে তার এমন তেলেবেগুনে জ্বলে ওঠার বিষয়টিও অনেক সমর্থক ভালোভাবে দেখছেন না। অনেকেই মনে করছেন, ধোনির সঙ্গে যে তার সম্পর্কটা ভালো ছিল না, আরও একবার প্রমাণ করলেন সাবেক এই ওপেনার।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে