Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৫ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০২-২০২০

সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী

সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী

জেরুজালেম, ০২ এপ্রিল- ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকোভ লিটজম্যান ও তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

বুধবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য নিশ্চিত করেছে। খবর আনাদোলু ও আলজাজিরার।

ইসরাইলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, ৭১ বছর বয়সী ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকোভ লিটজম্যান ও তার স্ত্রীর করোনা পজিটিভ ধরা পড়েছে। তাদের দেহে কোভিড-১৯ পজিটিভ শনাক্তের পরই আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া শুরু হয়েছে। এখন পর্যন্ত দুজনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তারা দ্রুত সেরে উঠবেন এমন আশা ব্যক্ত করা হয়েছে বিবৃতিতে।

উল্লেখ্য, ইসরাইল সরকারের সবচেয়ে প্রবীণ মন্ত্রী ও রাজনীতিবিদদের একজন ইয়াকোভ লিটজম্যান।

করোনা পরিস্থিতির পর তিনি বাড়িতে বসেই সরকারি কাজকর্ম করছিলেন। এর পরও আক্রান্ত হলেন তিনি। তিনি কীভাবে সংক্রমিত হলেন সে বিষয়ে এখনও বিস্তারিত জানা যায়নি।

এদিকে করোনাভাইরাস এড়াতে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু কোয়ারেন্টিনে রয়েছেন।

সোমবার ইসরাইলি দৈনিক হারেৎজ জানিয়েছে, সম্প্রতি নেতানিয়াহুর ঘনিষ্ঠ এক উপদেষ্টা করোনাভাইরাসে আক্রান্ত হলে তিনি কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত ইসরাইলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ৬ হাজার ৯২ জন। মৃত্যুর সংখ্যা ২৬ জন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪১ জন। দৈনিক হারেৎজ জানিয়েছে, দেশটিতে প্রতিদিনই করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে।

আর/০৮:১৪/২ এপ্রিল

মধ্যপ্রাচ্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে