Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৯ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০২-২০২০

কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

মুম্বাই, ০২ এপ্রিল - লন্ডন থেকে ফেরার কয়েকদিনের মধ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হন কণিকা কাপুর। লন্ডন থেকে মুম্বই, তারপর কানপুর এবং লখনউ। ভারতে নিজের বাড়িতে ফেরার পরই বলিউডের জনপ্রিয় গায়িকার শরীরে ধরা পড়ে করোনা উপসর্গ। এরপর কোভিড ১৯-এর পরীক্ষার পর জানা যায়, কণিকাও আক্রান্ত করোনায়। কণিকার করোনা ধরা পড়ার পরই তাঁকে লখনউয়ের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আপাতত তাঁর চিকিসা চলছে। তবে পঞ্চমবারের রিপোর্টেও কমিকার শরীরে করোনার উপসর্গর দেখা মিলেছে। ফলে এখনও তিনি হাসপাতালেই রয়েছেন।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রউতেলা। তিনি বলেন, কণিকা কাপুর একজন পরিষ্কার, পরিচ্ছন্ন মানুষ। নিজে যেমন তিনি সব সময় পরিষ্কার পরিছন্ন থাকতে পছন্দ করেন, তেমনি তাঁর বাড়ঘরও ঝকঝকে। ফলে কণিকার করোনা নিয়ে সংবাদমাধ্যমে যে একের পর এক খবর উঠে আসছে, তা সেভাবে বিশ্বাস করতে পারছেন না বলে জানান ঊর্বশী। পাশাপাশি এও জানান, কণিকা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই করছেন তিনি।

ঊর্বশী আরও বলেন, করোনা ভাইরাস যে কোনও মানুষকে আক্রমণ করছে। সে উচ্চবৃত্তের কেউ হোক বা দরিদ্র। লন্ডনের প্রধানমন্ত্রী যদি এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন, তাহলে যে কেউ যে কোনও মুহূর্তে কোভিড ১৯-এ আক্রান্ত হতে পারেন বলে মন্তব্য করেন ঊর্বশী।

সুত্র : ২৪ ঘন্টা
এন এ/ ০২ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে