Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩১-২০২০

করোনা থেকে বাঁচতে মিমির মজার ভিডিও

করোনা থেকে বাঁচতে মিমির মজার ভিডিও

কলকাতা, ৩১ মার্চ - বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। ২১ দিনের লকডাউন চলছে। এমন সময় ঘরে বসেই কাটছে সবার সময়।

এদিকে গৃহবন্দী থেকেও তারকারা নানাভাবে মানুষকে সতর্ক করে যাচ্ছেন করোনাভাইরাস সম্পর্কে। পরামর্শ দিচ্ছেন কীভাবে ঘরে থাকতে হবে। সে তালিকায় আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী।

কখনও ভিডিও পোস্ট করে নাগরিককে সচেতন করছেন, কখনও আবার পোস্ট করছেন মজার মিম। কিছুদিন আগে নিজেরই ছবি ‘বোঝেনা সে বোঝেনা’ ছবি থেকে একটি দৃশ্য তুলে তার উপর ভয়েস ওভার বসিয়ে করোনা সচেতনতা প্রচার করেছিলেন অভিনেত্রী। এবারও তিনি সেই একই পথে হাঁটলেন। তবে তিনি নতুন ভিডিও পোস্ট করেছেন অন্য একটি ছবি থেকে।

এখানে বলা হয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা। ভিডিওর প্রথমে মিমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ফুটেজ ব্যবহার করেছেন। কিছুদিন আগে কলকাতার জানবাজারে গ্রাহকদের হুড়োহুড়ি রুখতে এবং দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার জন্য নিজে হাতে রাস্তায় গোল করে ইট দিয়ে লক্ষ্মণরেখা টেনে দেন মুখ্যমন্ত্রী। কীভাবে কতটা দূরত্ব বজায় রেখে দাঁড়াতে হবে গ্রাহকদের তা রাস্তায় এঁকে বুঝিয়ে দেন।

সেই ভিডিওটি শেয়ার করেছেন মিমি। তারপরই তিনি তার ও নায়ক যশের একটি ছবির ভিডিও শেয়ার করেন। ছবির সংলাপ সরিয়ে নিজের বানানো করোনা সচেতনতার সংলাপ সেখানে জুড়ে দেন মিমি। বলেন, ‘মেপে নিয়েছো তো? ঠিক এতটাই ডিসটেন্স রাখবে বাজার করতে গেলে। এর চেয়ে এক ইঞ্চিও কম হলে সোজা বেলেঘাটা আইডিতে পাঠাবো।'

কিছুদিন আগে ‘বোঝেনা সে বোঝেনা’ ছবি থেকে যে দৃশ্যটির মিম বানিয়েছিলেন মিমি, তাতে করোনা পরীক্ষা করার কথা বলা হয়েছিল। সেখানে দেখানো হয়েছিল সোহমের এচআইভি পরীক্ষা করিয়েছেন মিমি। সেই এইচআইভি মিমির ভিডিও হয়ে যায় করোনা।

সংলাপে ‘তোমার এইডস আছে কিনা, সেটা টেস্ট করিয়েছিলাম’ হয়ে যায় ‘তোমার করোনা আছে কিনা, সেটা টেস্ট করিয়েছিলাম’।

এখানেই শেষ নয়। ভিডিওতে আরও একটু সংযোজন করেন মিমি। যদিও সেটিও সিনেমারই একটি দৃশ্য। কিন্তু সেখানেও বদলে গিয়েছিল সংলাপ। বলা হয়েছিল, ‘সরকারের দেওয়া সব নিয়ম মেনে যদি ক’দিন বাড়িতে থাকতে পারো, তবেই আমার সাথে প্রেম কোরো। আর যদি না পারো, চললাম বস।’

করোনা নিয়ে মিমির এমন অভিনব প্রচারে খুশি নেটিজেনরা। কেউ কেউ বলছেন, হাসির মোড়কে মিমি যেভাবে মানুষকে সচেতন করছেন, তা অভাবনীয়। কেউ আবার মিমির শিল্পীসত্ত্বার প্রশংসা করেছেন।

View this post on Instagram

Must when you go out.. #socialdistancing

A post shared by Mimi (@mimichakraborty) on

এন এইচ, ৩১ মার্চ

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে