Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৫ জুন, ২০২০ , ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০২০

করোনায় গৃহবন্দি, ঘর মুছে মাকে খুশি করলেন বুমরাহ

করোনায় গৃহবন্দি, ঘর মুছে মাকে খুশি করলেন বুমরাহ

মুম্বাই, ৩০ মার্চ - করোনাভাইরাসের কারণে গত ২৫ মার্চ থেকে লকডাউন রয়েছে পুরো ভারত। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়ার অনুমতি নেই কারও। এমতাবস্থায় স্বাভাবিকভাবেই বন্ধ রয়েছে সবধরনের খেলাধুলা।

শুধু খেলাধুলাই নয়, অনুশীলন বা জিম সেশনের জন্যও বাইরে বের হতে পারছেন না খেলোয়াড়রা। ফলে একপ্রকার বাধ্য হয়েই ঘরের ভেতর অলস সময় কাটছে সবার।

তবে গৃহবন্দি এ সময়টাকে কাজে লাগানোর নতুন নতুন উপায় বের করে ফেলেছেন ভারতীয় ক্রিকেটাররা। অধিনায়ক বিরাট কোহলি যেমন নতুন চুলের কাটিং দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মাকে দিয়ে, টপঅর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা খেলাধুলা করছেন স্ত্রী-সন্তানদের নিয়ে।

এদিকে ডান হাতি পেসার জাসপ্রিত বুমরাহ আবার বেছে নিয়েছেন অন্য এক উপায়। একই সঙ্গে নিজের শারীরিক কসরত এবং মাকে খুশি করার অভিনব এক পদ্ধতিই বের করেছেন বুমরাহ।

শরীরের অঙ্গপ্রতঙ্গগুলোকে গতিশীল রাখার লক্ষ্যে ঘর মোছার কাজ করছেন এ ডান হাতি পেসার। এ কাজ করায় তার মাও অনেক খুশি হয়েছেন বলে লিখেছেন বুমরাহ। তবে প্রথমবার জুতা পায়ে ঘর মোছায় একই কাজ দুইবার করতে হয়েছে বুমরাহকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ঘর মোছার ভিডিও আপলোড করে বুমরাহ লিখেছেন, ‘আমার অনুশীলনের এই পন্থা ঘরও পরিষ্কার রাখছে এবং আমার মাকেও খুশি করেছে। বি.দ্রঃ প্রথমে জুতা পায়ে করায়, আবারও একই কাজ আবার করতে হয়েছে।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে