Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৯-২০২০

বসুন্ধরা গ্রুপের ত্রাণ পেলো ২০০০ পরিবার

বসুন্ধরা গ্রুপের ত্রাণ পেলো ২০০০ পরিবার

ঢাকা, ২৯ মার্চ- করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপ। নিজস্ব তহবিল থেকে ২০০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছে দেশের শীর্ষস্থানীয় এই শিল্পগোষ্ঠী।  করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংকট মোকাবিলায় দেশব্যাপী বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ এ কার্যক্রম অব্যাহত থাকবে।

রোববার (২৯ মার্চ) বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪০, ৪২ ও ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি মিনিকেট চাউল, ২ কেজি মশুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ৫০০ গ্রাম রসুন, ৫০০ গ্রাম আদা দেওয়া হয়েছে।

এর আগে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) গুলনকশা হল থেকে ত্রাণ সামগ্রী সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ও তাদের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইমরুল হাসান, এক্সিকিউটিভ ডিরেক্টর মাহবুবউর রহমান ও নাজমুল আলম ভূইয়া।

এক্সিকিউটিভ ডিরেক্টর মাহবুবউর রহমান বলেন, করোনাভাইরাসের সংকট মোকাবিলায় বসুন্ধরা গ্রুপ গরিবদের মধ্যে খাবার বিতরণ শুরু করেছে। প্রথম পর্যায়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের ১০০০ পরিবার, ৪২ নম্বর ওয়ার্ডে ৫০০ ও ৪৩ নম্বর ওয়ার্ডের ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ কার্যক্রম দেশব্যাপী পরিচালনা করা হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. নজরুল ইসলাম ঢালী বলেন, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ৪০ ওয়ার্ডের দিনমুজুর, দুঃস্থ ও গরিব মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করায় আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। কারণ বসুন্ধরা গ্রুপ সব সময় এ ধরনের ত্রাণ বিতরণ করে থাকে। আমরা আশা করছি যত ধরনের বিপদই আসুক বসুন্ধরা গ্রুপের সহায়তায় আমরা মোকাবিলা করতে পারবো।

ছোলমাইদ এলাকায় ত্রাণ বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন- আতাউর রহমান ঢালী, মিলন হোসেন, মাসুম আহমেদ, মাহবুবুর রহমান, আলী আকবর, হাজী মোশারফ খন্দকার প্রমুখ।

বেরাইদ এলাকায় ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ৪২ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর আইয়ুব আনছার মিন্টু, বর্তমান কাউন্সিলর ফারুক আহমেদ। ডুমুনী এলাকায় ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ৪৩ নম্বর ওর্য়াডের কাউন্সিলর শরীফুল ইসলাম ভূঁইয়াসহ স্থানীয়রা।

দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ খাবার বিতরণের পাশাপাশি পরিকল্পনা করছে আরও বড় পরিসরে কিছু করার।

সূত্র : বাংলানিউজ
এম এন  / ২৯ মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে