Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৮-২০২০

শচিনের চেয়েও ২ লাখ বেশি দিচ্ছেন রায়না

শচিনের চেয়েও ২ লাখ বেশি দিচ্ছেন রায়না

মুম্বাই, ২৮ মার্চ - করোনাভাইরাসের বিস্তার রোধে ভারতে ২১ দিনের লকডাউন চলছে। তাতে বেকার হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষরা। যারা দিন এনে দিন খান, তাদের বেঁচে থাকাই দায় হয়ে পড়েছে।

তবে বিত্তবানদের অনেকেই এগিয়ে আসছেন এই অসহায়দের সাহায্যে। ক্রিকেটাররাও ব্যতিক্রম নন। করোনার এই সংকটে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি গরিব অসহায়দের জন্য ৫০ লাখ রুপির চাল কিনে দিয়েছেন।

সৌরভেরই সাবেক সতীর্থ ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকারও শুক্রবার ৫০ লাখ রুপি দান করেছেন। শচিন তার ৫০ লাখ রুপি দুই ভাগে ভাগ করে দিয়েছেন। ২৫ লাখ করে দিয়েছেন প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর আলাদা দুটি দাতব্য তহবিলে।

এবার শচিন-সৌরভের চেয়েও ২ লাখ রুপি বেশি দান করলেন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। ৫২ লাখ রুপি দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি, শচিনের মতোই দুই ভাগে। এই টাকার মধ্যে ৩১ লাখ রুপি যাবে প্রধানমন্ত্রীর দাতব্য তহবিল, বাকি ২১ লাখ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দাতব্য তহবিলে।

এদিকে ভারতের তারকা ক্রিকেটারদের মধ্যে আরও অনেকেই শামিল হয়েছেন করোনা যুদ্ধে। দুই পাঠান ভাই-ইরফান পাঠান আর ইউসুফ পাঠান বারোদা পুলিশ এবং স্বাস্থ্য বিভাগকে দিয়েছেন ৪ হাজার ফেস মাস্ক।

এরই মধ্যে খবর ছড়িয়ে পড়ে ৮০০ কোটি রুপির মালিক মহেন্দ্র সিং ধোনি নাকি মাত্র ১ লাখ রুপি দিয়েছেন পুনের একটি এনজিওকে। যা নিয়ে সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও ধোনির স্ত্রী সাক্ষী এমন খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছেন।

সুত্র : জাগো নিউজ
এন এ / ২৮ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে