Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৮-২০২০

রাজ্যে করোনা নিয়ে আতঙ্ক ছড়ালে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

রাজ্যে করোনা নিয়ে আতঙ্ক ছড়ালে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

কলকাতা, ২৮ মার্চ - রাজ্যে করোণা নিয়ে আতঙ্ক ছড়ালে কড়া ব্যবস্থা্য হুঁশিয়ারি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পাশাপাশি, তিনি জানিয়েছিলেন, সোস‍্যাল সাইটে গুজব ছড়ালে রাজ‍্যে সরকার কড়া হাতে ব‍্যবস্থা নেওয়া হবে। কিন্তু তা সত্ত্বেও যে কি সেই। ফল ভুগতে হচ্ছে এবার। করোনা ভাইরাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর পোস্ট করার অপরাধে একজনকে গ্রেপ্তার করল লালবাজার সাইবার ক্রাইম।

জানা গিয়েছে, বেলেঘাটা আইডি-র চিকিৎসক যোগীরাজ করোনা আক্রান্ত হয়েছে। শুক্রবার এমনই একটি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। তারপর যা হয়। মুহুর্তের মধ্যে ফেসবুক হোয়াটসঅ্যাপ ও টুইটারের মতো সোশ্যাল প্ল্যাটফর্মগুলিতেই ভাইরাল হয়ে যায় পোস্টটি। বেলেঘাটা আইডির চিকিৎসকের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন রাজ্যবাসী। বিশেষ করে কলকাতার বাসিন্দারা। কারণ এই হাসপাতালেই চিকিৎসা হচ্ছে করোনায় আক্রান্ত আটজনের৷ তাই অনেকেই খবরটি বিশ্বাসও করে নেন৷ এরপরই নড়চড়ে বসে প্রসাশন৷ গ্রেপ্তার করা হয় ওই তরুণীকে।

উল্লেখ্য, রাজ‍্যে জুড়ে যেভাবে করোনার আতঙ্ক ছড়িয়েছে। রাতে আতঙ্কিত রাজ্য তথা দেশবাসী। রাজ্য সরকারের তরফে স্পষ্টভাবে জানানো হচ্ছে, কোনো চিকিৎসক বা স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হননি। তাঁরা সারা রাজ্যে সংশ্লিষ্ট হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রগুলিতে নিজ নিজ দায়িত্ব নিরলস ভাবে ও নিষ্ঠার সঙ্গে পালন করে চলেছেন। তার সাথে এই রকম পোস্টটি যথেষ্ট সাড়া ফেলে। তবে স্বাস্থ্য দপ্তর খবরটি ভুয়ো বলে জানানোয় আপাতত স্বস্তিতে শহরবাসী।

সুত্র : ওয়ান ইন্ডিয়া
এন এ / ২৮ মার্চ

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে