Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৬ মে, ২০২০ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৭-২০২০

৮০০ কোটি রুপির মালিক ধোনি দিলেন মাত্র ১ লাখ : যা বললেন স্ত্রী

৮০০ কোটি রুপির মালিক ধোনি দিলেন মাত্র ১ লাখ : যা বললেন স্ত্রী

মুম্বাই, ২৭ মার্চ - করোনাভাইরাসের এই দুর্যোগে যে যার সাধ্যমত সাহায্য করছেন অসহায়দের। কেননা কর্মক্ষেত্র বন্ধ হওয়ায় না খেয়ে মরার উপক্রম নিম্ন আয়ের মানুষদের। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে বড় অংকের সাহায্য করছেন প্রতিষ্ঠিত খেলোয়াড়রাও।

ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি ৫০ লাখ রুপির চাল কিনে দিয়েছেন গরিব অসহায়দের জন্য। সে দেশের কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারও শুক্রবার ৫০ লাখ রুপি দান করেছেন।

সাহায্যের হাত বাড়িয়েছেন মহেন্দ্র সিং ধোনিও। তবে এমন দুর্যোগে বিশ্বের অন্যতম ধনী এই ক্রিকেটার দিয়েছেন মাত্র ১ লাখ রুপি, গণমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর ক্ষোভে ফেটে পড়েন ভক্ত-সমর্থকরা।

ধোনির সম্পদের পরিমাণ প্রায় ১১১ মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রায় যা ৮০০ কোটি রুপির ওপরে। এত সম্পদের মালিক একজন ক্রিকেটার কি করে মাত্র ১ লাখ টাকা দান করেন? সামাজিক যোগাযোগমাধ্যমে ধোনিকে নিয়ে তাই আলোচনা-সমালোচনা আর ব্যঙ্গ বিদ্রুপ অন্য মাত্রা পেয়েছে।

চারদিকে এত কোলাহল, কানে গেছে ধোনির স্ত্রী সাক্ষী ধোনিরও। এসব শুনে উল্টো খেপলেন তিনি। দাবি করলেন, মূলত সাংবাদিকরাই ভুল খবর ছাপিয়ে তার স্বামীর সুনাম নষ্ট করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে গণমাধ্যমকর্মীদের দায়ী করে সাক্ষী ধোনি টুইট করেছেন, ‘আমি সব মিডিয়া হাউসকে অনুরোধ করব এমন স্পর্শকাতর পরিস্থিতিতে তারা যেন ভুয়া খবর ছড়িয়ে না দেন। আপনাদের লজ্জা করে না! আমার অবাক লাগে, দায়িত্বশীল সাংবাদিকতা কি বিলীন হয়ে গেল!’

তাহলে ধোনি কত রুপি দান করলেন? সাক্ষী ধোনি কিন্তু সেটা আর খোলাসা করেননি। শুধু সাংবাদিকদের ওপর ক্ষোভ উগরে দিয়েই দায় সেরেছেন।

সুত্র : জাগো নিউজ
এন এ/ ২৭ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে