Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৫ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

মসজিদে উপস্থিতি সীমিত রাখার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের

মসজিদে উপস্থিতি সীমিত রাখার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের

ঢাকা, ২৭ মার্চ - মসজিদে মুসল্লিদের উপস্থিতি সীমিত রাখার পক্ষে মত দিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। মঙ্গলবার (২৪ মার্চ) ইসলামিক ফাউন্ডেশনে এক বৈঠকে আলেম উলামরা এমন মত দিয়েছেন। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবং মানুষের ব্যাপক মৃত্যুঝুঁকি থেকে সুরক্ষায় আকস্মিক পদক্ষেপ হিসেবে সব ধরনের জনসমাগম বন্ধের পাশাপাশি মসজিদে জুমা ও জামাআতে সম্মানিত মুসল্লিদের উপস্থিতি সমীতি রাখার আহ্বান জানিয়েছেন।

মসজিদ বন্ধ থাকবে না তবে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষা নিশ্চিত না হয়ে মসজিদে গমন করবেন না। সরকার ও বিশেষজ্ঞগণ সকতর্কতার জন্য যেসব নির্দেশনা প্রদান করেছেন তা মেনে চলার জন্য জনগণকে অনুরোধ জানানো হয়েছে। সবাইকে অপরাধমূলক কাজকর্ম থেকে বিরত হয়ে ব্যক্তিগতভাবে তওবা, ইস্তিগফার ও কুরআন তিলওয়াত অব্যাহত রাখার আহ্বান জানানো হয়েছে।’

আল-হাইআতুল উলিয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান আল্লামা আব্দুল কুদ্দুস, মারকাযুত দাওয়ার শিক্ষা সচিব মুফতি মুহাম্মদ আবদুল মালেক, শায়খ যাকারিয়া (র.) ইসলামিক রিসার্চ সেন্টারের মহাপরিচালক মুফতি মীযানুর রহমান সাঈদ, জামেয়া ইসলামিয়া দারুল উলুম আকবর কমপ্লেক্সের মুহতামিম মুফতি দিলওয়ার হোসাইন, জামেয়ার রহমানিয়া মোহাম্মদপুরের মাওলানা মাহফুজুল হক ও ঢাকা নেছারিয়া কালিম মাদ্রাসার প্রিন্সিপাল ড. আল্লামা কাফীলুদ্দীন সরকার সালেহীসহ আরও বিশিষ্ট আলেম ওলামা এই মত দিয়েছেন।

সূত্র : সারাবাংলা
এন এইচ, ২৭ মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে