Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

গফরগাঁওয়ে প্রশাসনের নির্দেশনা অকার্যকর করে বসে হাট

গফরগাঁওয়ে প্রশাসনের নির্দেশনা অকার্যকর করে বসে হাট

ময়মনসিংহ, ২৬ মার্চ- ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের নির্দেশনা অকার্যকর করে বসে সাপ্তাহিক হাট। প্রশাসনের তৎপরতা শহরে দৃশ্যমান হলেও গঞ্জের হাট-বাজারে ভিন্ন চিত্র দেখা যায়। সরকার করোনাভাইরাসের ভয়াবহতা থেকে মানুষকে বাঁচাতে সারা দেশে ছুটি ঘোষণা করলেও এর ছোঁয়া লাগেনি গঞ্জের সাপ্তাহিক হাটে।

আজ বৃহস্পতিবার উপজেলার উস্থি ইউনিয়নের দাইরগাঁও বাজারে যথারীতি বসে সাপ্তাহিক হাট। এতে বরাবরের মতোই সমাগম হয় শত শত মানুষের। অবশ্য সকালে প্রশাসনের লোকজন গিয়ে বাজার না বসানোর জন্য সাবধান করে আসেন। তবে বিকালে সেখানে প্রশাসনের কোনো লোক যাননি। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তোতার কাছে জানতে চাইলে তিনি বলেন, সকালে প্রশাসনের লোকজন এসে বাজার বসাতে নিষেধ করে গেলেও বিকালে প্রশাসনের কেউ আসেনি। আমি লোকজনকে না করেছি। 

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান বলেন, বিকেলে পুলিশ পাঠিয়ে নিষেধ করা হয়েছে। এরপর বসেছে কিনা আমি জানি না। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বলা হয়েছে তারা অ্যাকশান নিচ্ছেন। আপনি পাগলা থানার সাথে কথা বলেন।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ২৬ মার্চ

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে