Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

স্বাধীনতা দিবসে ইমরান খানের শুভেচ্ছা, মজবুত চায় সম্পর্ক

স্বাধীনতা দিবসে ইমরান খানের শুভেচ্ছা, মজবুত চায় সম্পর্ক

ঢাকা, ২৬ মার্চ- বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তবে ওই শুভেচ্ছা বার্তায় ‘স্বাধীনতা দিবস’ শব্দটি ব্যবহার করেননি তিনি। বৃহস্পতিবার (২৬ মার্চ) এক চিঠির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এ শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন ইমরান খান।

শুভেচ্ছা বার্তায় ইমরান খান বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের জাতীয় দিবস উপলক্ষে পাকিস্তানের জনগণ, সরকার ও আমার (ইমরান খান) পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। পারস্পরিক বোঝাপড়া ও শ্রদ্ধার ভিত্তিতে পাকিস্তান বাংলাদেশের সাথে তার সম্পর্ক আরও মজবুত ও জোরদার করতে চায়। দুই দেশের মধ্যেই আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের সাধারণ আকাঙ্খা রয়েছে।

তিনি আরও বলেন, এইসব সাধারণ বৈশিষ্ট্যের উপর ভিত্তি করে আমরা ভবিষ্যতে আমাদের সহযোগিতার সূচনা আরও মজবুত করতে পারি। একইসাথে, বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম মানুষের জন্য অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করি।

প্রসঙ্গত, ১৯৭১ সালে পাকিস্তানের কাছ থেকে স্বাধীনতা লাভের পর থেকে বাংলাদেশের আর্থ সামাজিক ক্ষেত্রে ক্রমশঃ উন্নয়ন হয়েছে। আর্থ সামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল।

সূত্র : বিডি২৪লাইভ
এম এন  / ২৬ মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে