Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৫-২০২০

মাশরাফি-তামিমদের উদ্যোগের প্রশংসায় বিসিবি

মাশরাফি-তামিমদের উদ্যোগের প্রশংসায় বিসিবি

ঢাকা, ২৬ মার্চ - করোনা ভাইরাস সংক্রমণরোধ এবং করোনা আতঙ্কে যারপরনাই উদ্বিগ্ন ও শঙ্কিত দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

গতকাল দুপুরের আগে জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টেস্ট অধিনায়ক মুমিনুল হক এবং টি-টোয়েন্টি দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদের যৌথ প্রচেষ্টায় গত এক বছর জাতীয় দলের হয়ে খেলা ২৭ ক্রিকেটার তাদের এক মাসের অর্ধেক বেতন জড়ো করে ৩০ লাখ টাকার কিছু বেশি অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা ফান্ডে দানের সিদ্ধান্ত নিয়েছেন।

গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সে সংবাদ ফলাও করে প্রচারতিও হয়েছে এবং নানা মহলে ক্রিকেটারদের সে মহতি উদ্যোগ প্রশংসিও হয়েছে।

এদিকে জাতীয় দলের ক্রিকেটারদের সে মহতি উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেটারদের এ উদ্যোগ ও প্রধানমন্ত্রীর করোনা তহবিলে অর্থ বরাদ্দকে প্রশংসনীয় ও সময়োচিত উদ্যোগ বলে অভিহিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন ও বোর্ড পরিচালক এবং মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস সন্ধ্যায় জাতীয় দলের ক্রিকেটারদের এ আন্তরিক প্রচেষ্টাকে ভাল ও মহতি উদ্যোগ বলে মন্তব্য করেছেন।

বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, আসলে সমাজে সামর্থ্য আছে অনেকেরই। তবে জাতীয় সংকট ও দেশের জনগনের কল্যাণ ও প্রয়োজনে সে সামর্থ্যটাই যথেষ্ঠ নয়। সাথে ইচ্ছেটাও খুব জরুরি। আমদের জাতীয় দলের ক্রিকেটাররা আগেও দেশের প্রয়োজনে, সংকটে নানাভাবে এগিয়ে এসেছেন। এবারও তারা করোনা মোকাবিলায় এগিয়ে এসে সে আন্তরিকতা ও সদিচ্ছা প্রকাশ করে প্রকারন্তরে আর সবার জন্য একটা অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে