Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৪-২০২০

করোনার জন্য নিজের নামই বদলে ফেললেন অশ্বিন

করোনার জন্য নিজের নামই বদলে ফেললেন অশ্বিন

নয়াদিল্লী, ২৪ মার্চ - বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এমন ক্রান্তিকালে খেলাধুলা ও বিনোদন জগতের তারকারাও যার যার অবস্থান থেকে গণসচেতনতা বৃদ্ধির কাজটি করে যাচ্ছেন।

তবে ভারতীয় অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন সেই কাজটি করলেন একটু অন্যভাবে। করোনা থেকে জনগণকে সচেতন করতে নিজের নামই বদলে ফেলেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এমন অদ্ভুত এক দৃষ্টান্ত স্থাপন করলেন অশ্বিন। নিজের নাম বদলে তিনি দিয়েছেন, ‘লেটস স্টে ইনডোরস ইন্ডিয়া।’ অর্থাৎ ভারতের সবাই ঘরে অবস্থান করুন।

সোমবার এক টুইটবার্তায় অশ্বিন লিখেছেন, ‘সব তথ্য (বিশ্বস্ত এবং আতঙ্কগ্রস্থ মানুষজনদের কাছ থেকে) দেখে একটা বিষয় নিশ্চিত হওয়া গেছে, আগামী দুই সপ্তাহ সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। আগামী দুই সপ্তাহ ভারতের প্রতিটি শহর যেন জনমানবহীন হয়। কারণ এটা যদি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তবে পরিস্থিতি ভয়াবহ হবে।’

আরেকটি টুইটে ভারতের বর্ষীয়ান এই অফস্পিনার লিখেছে, ‘আমাদের মনে রাখতে হবে আমাদের দেশটি জনবহুল একটি দেশ এবং অধিকাংশ মানুষের কাছেই তথ্য পৌঁছানোর উপায় নেই।’

ভারতে করোনাভাইরাস পরিস্থিতি আস্তে আস্তে ভয়াবহ আকার ধারণ করছে। এখন পর্যন্ত সরকারি হিসেবে ৫১১ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। মারা গেছেন ১০ জন।

মানুষকে ঘরের মধ্যে রাখতে ভারতে ‘জনতা কারফিউ’ জারি করা হয়েছে। এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো জাতির উদ্দেশে ভাষণ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে