Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩০ মার্চ, ২০২০ , ১৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৩-২০২০

কলকাতাগামী সমস্ত উড়ান বন্ধ করতে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর

কলকাতাগামী সমস্ত উড়ান বন্ধ করতে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর

কলকাতা, ২৩ মার্চ - পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৭। তবে আক্রান্তরা মূলত বাইরে থেকে এসেছেন। ২ জন লন্ডন থেকে এসেছেন, একজন সুইৎজারল্যান্ড থেকে। একজন ট্রেন যাত্রায় করোনায় সংক্রামিত হয়েছেন। বাকিরা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় তাঁরাও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এখনও পর্যন্ত এরাজ্যে করোনার স্থানীয় সংক্রমণের কোনও রেকর্ড নেই। আর এই পরিস্থিতিতেই আরও সতর্ক রাজ্য প্রশাসন। 

কলকাতাগামী সমস্ত উড়ান বন্ধ করার জন্য এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনার সংক্রমণ রুখতে কড়া রাজ্য় প্রশাসন। এদিন বিকেল ৪টে থেকেই শুরু হয়ে যাচ্ছে লকডাউন। চলবে ২৭ তারিখ মধ্যরাত পর্যন্ত। এই সময়ের মধ্যে যারা বাইরে থেকে আসবেন, তাদের ১৪ দিন বাধ্যতামূলকভাবে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও অনেকর মধ্যেই নিয়ম ভাঙার প্রবণতা দেখতে পাওয়া যাচ্ছে।

এই পরস্থিতিতে রেল যোগাযোগের পর উড়ান যোগযোগও বিচ্ছিন্ন করার পথে হাঁটতে চাইছে রাজ্য সরকার। আর সেই মর্মেই প্রধানমন্ত্রী মোদীকে চিঠি লিখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, রেল যাত্রায় সতর্কতার বেআব্রু ছবি সামনে আসার পরই মোদীকে চিঠি লিখে দূরপাল্লার ট্রেন বন্ধের জন্য আর্জি জানান মমতা। ঘটনাক্রমে এরপরই রেলে কার্ফু ঘোষণার সিদ্ধান্ত নেয় মন্ত্রক। 

সুত্র : ২৪ ঘন্টা
এন এ/ ২৩ মার্চ

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে