Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৯-২০১৩

মনোনয়ন না দেওয়ায় গণপদত্যাগ

তানভীর আহম্মেদ



	মনোনয়ন না দেওয়ায় গণপদত্যাগ
ঢাকা, ২৯ নভেম্বর- সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসকে মনোয়ন না দেয়ায় বেলকুচি উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণপদত্যাগ করেছেন।
 
উপজেলা আওয়ামী লীগের সদ্য পদত্যাগী সভাপতি এ কে এম ইউসুফজী  খান ও সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার গণপদত্যাগের বিষয়ে জানান, শুক্রবার রাতে উপজেলা কার্যালয়ে এ পদত্যাগপত্র বেলকুচি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীরা তাদের পদত্যাগ পত্র জমা দেন।
 
উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম দশম জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ কারণে উপজেলার ছাত্রলীগ, আওয়ামী লীগ, মহিলা যুবলীগ, মহিলা আওয়ামী লীগের সব নেতাকর্মীরা পদত্যাগ করেছেন।
 
এ সময় চুড়ান্ত ভাবে মনোনীত প্রার্থীদের নামের তালিকায় সিরাজগঞ্জ-৫ আসনে সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের নাম না থাকায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ও স্বেচ্ছাসেবক লীগসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে পড়েন।
 
এক পর্যায়ে তারা দলীয় কার্যালয়ে সমবেত হয়ে গণপদত্যাগ পত্রে স্বাক্ষর করেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে