Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৫ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৬-২০২০

শহীদের সঙ্গে সানিয়ার প্রেম, গুঞ্জন না সত্যি?

শহীদের সঙ্গে সানিয়ার প্রেম, গুঞ্জন না সত্যি?

মুম্বাই, ১৬ মার্চ- পেশাগত ক্যারিয়ারের মতো বলিউড তারকা শহীদ কাপুরের ব্যক্তিগত জীবনও বর্ণিল। অভিনয় জীবনে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি অনেক ফ্লপ ছবিও আছে। সম্পর্কের ক্ষেত্রেও একই উত্থান-পতন রয়েছে তার।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন প্রিয়াংকা চোপড়া ও কারিনা কাপুরের সঙ্গে প্রেম ছিল শহীদের। তবে খুব অল্পসংখ্যক লোকজন জানেন, ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার সঙ্গে একসময় প্রেমের গুঞ্জন ছিল তার।

প্রেমজীবন থেকে কারিনা ও বিদ্যা বালান চলে যাওয়ার পর সানিয়ার প্রতি আগ্রহ দেখান শহীদ। তাতে সাড়াও পান তিনি! তবে এ সম্পর্কের কথা তারা কেউই সরাসরি স্বীকার করেননি।

ধারণা করা হয়, অল্প সময় সম্পর্ক ছিল শহীদ-সানিয়ার! অবশেষে সেই সম্পর্ক প্রকাশ্যে এলো। সেটি সবার সামনে তুলে ধরলেন প্রখ্যাত গুণী বলি নির্মাতা-প্রযোজক করণ জোহর। তার জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এ বিষয়টি চাউর হয়।

সদ্য এতে উপস্থিত হন সানিয়া। এতে সঞ্চালকের ভূমিকা পালন করেন করণ। মূলত তিনিই সেই গোপন সম্পর্কের কথা উসকে দেন। সানিয়াকে করণ প্রশ্ন করেন, শহীদ ও তোমার সম্পর্কে একসময় প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। সেসব কি সত্যি?

এমন প্রশ্নে রীতিমতো হতবাক হয়ে যান সানিয়া। কিছুক্ষণ নীরবতা পালন করেন তিনি। এর পর হায়দরাবাদ সুন্দরী বলেন, এটা অনেক দিন আগের গুঞ্জন। ঠিক মনে করতে পারছি না। জীবনে চলার পথে অনেকের সঙ্গে মিশেছি। তবে এ রকম হওয়ার সম্ভাবনা ক্ষীণ।

সানিয়ার এমন উত্তর অনেককে বিস্মিত করেছে। কারণ তার অনেকের সঙ্গে মেশা শহীদ প্রেম চাউর হচ্ছে!

আর/০৮:১৪/১৬ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে