Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৩১ মে, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৫-২০২০

করোনা আতঙ্কে নোবিপ্রবি শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জন

করোনা আতঙ্কে নোবিপ্রবি শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জন

নোয়াখালী, ১৫ মার্চ- করোনাভাইরাস আতঙ্কে সব ধরনের ক্লাস-পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। রোববার বিকেল ৫টায় করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের এই ঘোষণা দেন তারা। এর আগে দুপুর ২টায় সব বিভাগের ছাত্র প্রতিনিধিদের (সিআর) এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেন তারা।

বিভিন্ন বিভাগের কয়েকজন ছাত্র প্রতিনিধি জানান, বিশ্বব্যাপী করোনা মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও এ ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোনো সিদ্ধান্ত নিচ্ছে না। আমাদের পরিবার থেকে বারবার ফোন দিয়ে বাড়ি চলে যাওয়ার জন্য চাপ দিচ্ছে। এ পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোনো সদুত্তর না পেয়ে আমরা নিজেরাই ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মো.দিদার-উল-আলম বলেন, শিক্ষা মন্ত্রণালয় থেকে সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত আমরা ক্লাস-পরীক্ষা বন্ধ করতে পারি না। এখন শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করলে এটা তাদের বিষয়। শিক্ষার্থীরা ক্লাসে না আসলে শিক্ষকেরা তো ক্লাস নিতে পারবেন না। আশা করি শিক্ষার্থীদের কথা চিন্তা করে শিক্ষা মন্ত্রণালয় ভালো কোনো সিদ্ধান্ত দেবেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৫ মার্চ

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে