Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৪-২০২০

দেশে জনগণের কোনো সরকার নেই : বিএনপির রবি

দেশে জনগণের কোনো সরকার নেই : বিএনপির রবি

ঢাকা, ১৪ মার্চ - ঢাকা-১০ আসনে উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, এই মুহূর্তে দেশে কোনো জনগণের সরকার নেই। জনগণের প্রতিনিধিত্বকারী কোনো সংসদ নেই। জাতীয় সংসদ এখন ভোটডাকাতদের মিলনমেলায় পরিণত হয়েছে। অথচ জনগণ ভোট দিতে চায়। তারা তাদের দ্বারা নির্বাচিত সত্যিকারের জনপ্রতিনিধি দিয়ে তাদের ভাগ্য বদলাতে চায়।

শনিবার সকাল-বিকেল দুই দফা নির্বাচনী প্রচারণা শেষে গণমাধ্যমের কাছে এসব কথা বলেন তিনি।

ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম বলেন, আমি জনগণের কাছে যাচ্ছি। তারা এ সরকারের স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনায় ক্ষুব্ধ। তারা চায় বিএনপি দেশ চালাক। দেশের মানুষের সেবা দিক। আমি এ আসনের সাড়ে তিন লাখ ভোটারের সেবা দিতেই ভোটে দাঁড়িয়েছি। নির্বাচিত হলে সংসদে গিয়ে তাদের পক্ষে কথা বলব। রাজপথে তাদের পাশ থাকব। ঘরে-বাইরে যেখানেই তাদের পাশে দাঁড়ানোর সুযোগ পাব আমি সেখানেই থাকব।

তিনি ধানমন্ডি ১৫ নম্বর থেকে গণসংযোগ শুরু করে মধুবাজার, রায়ের বাজার, মনেশ্বর রোড, বাড্ডা নগর, গণকটুলী সিটি কলোনি, হাজারীবাগ পার্ক এলাকা, এনায়েতগঞ্জ লেন, বিডিআর ১ নম্বর গেট, নীলাম্বর সাহা রোড, সালেহা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ভাগলপুর লেন, সেকশন হয়ে বিকেলে বাকল্যান্ড বাঁধ-সংলগ্ন খলিল সর্দার কৃষি মার্কেটসহ আশপাশের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বিভিন্ন বাসাবাড়িতে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

প্রচারণাকালে তিনি ২২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর জিন্নাত আলীর অফিসে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় হাজারীবাগ থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান মজুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রবিউল আলম বলেন, আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেই চলেছেন। নির্বাচন কমিশন থেকে তাকে সতর্ক করা হয়েছে। তিনি কর্ণপাতই করছেন না। ব্যানার, ফেস্টুন এখনও অপসারণ করছেন না। আজ আবার স্কুলের কোমলমতি শিশুদের নিয়ে অনুষ্ঠান করছেন। আমি বলব, কোমলমতি শিশুদের কাছে না গিয়ে ভোটারদের কাছে যান।

নৌকার প্রার্থীর উদ্দেশ্যে রবি বলেন, তিনি সচেতন মানুষ বলেই নির্বাচন করতে এসেছেন। আশা করি তিনি আচরণবিধির ব্যাপারে সজাগ হবেন, সাবধানী হবেন।

নির্বাচনী প্রচারণায় অংশ নেন- স্থানীয় বিএনপি নেতা শাহাদাত হোসেন সৈকত, শ্রমিক দলের আবু কাওসার, যুবদল নেতা হাবীবুর রহমান ও ছাত্রদল হাজারীবাগ থানার সাধারণ সম্পাদক সুমনসহ বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীরা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৪ মার্চ

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে