Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৬ মে, ২০২০ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১২-২০২০

নরসিংদীতে ইতালিফেরত ৪ জন হোম কোয়ারেন্টাইনে

নরসিংদীতে ইতালিফেরত ৪ জন হোম কোয়ারেন্টাইনে

নরসিংদী, ১২ মার্চ- নরসিংদীতে ইতালিফেরত চারজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সম্প্রতি তারা দেশে ফেরেন। বৃহস্পতিবার (১২) সন্ধ্যায় নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইতালিফেরত চারজন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এদের মধ্যে দুইজন নরসিংদী সদরে ও একজন পলাশ উপজেলা ও আরেকজন রায়পুরা উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন আরও জানান, করোনাভাইরাস প্রতিরোধে ও আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে নরসিংদীর বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালকে আইসোলেশন সেন্টার ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে এখানে ১০০ শয্যার ব্যবস্থা করা হবে। এছাড়া নরসিংদীর জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি হাসপাতালগুলোতে বিভিন্ন পর্যায়ের উদ্যোগ নেয়া হয়েছে। একই সঙ্গে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল ও নরসিংদী সদর হাসপাতালসহ জেলার সবগুলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলাদা আইসোলেশন ইউনিট প্রস্তুত রাখা হয়েছে।

এদিকে দুপুরে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার শহরের সাহেপ্রতাব মোড় এলাকায় বিভিন্ন যানবাহন, যাত্রী সাধারণ ও পথচারীদের মধ্যে করোনাভাইরাস প্রতিরোধে সতর্কতামূলক লিফলেট বিতরণ করেছেন। এ সময় নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, সহকারী পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদ, জেলার সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। স্বাস্থ্য বিভাগের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। করোনায় আক্রান্ত কোনো ব্যক্তির সন্ধান পেলে তিনি জেলা পুলিশের সেল নম্বরে কল করার অনুরোধ জানান।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১২ মার্চ

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে