Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৫ জুন, ২০২০ , ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১২-২০২০

পরকীয়া ফাঁস করায় শিক্ষার্থীকে পেটালেন শিক্ষক

পরকীয়া ফাঁস করায় শিক্ষার্থীকে পেটালেন শিক্ষক

রূপগঞ্জ, ১২ মার্চ - শিক্ষকের পরকীয়ার কথা তার স্ত্রীর কাছে ফাঁস করে দেয়ায় ক্ষিপ্ত হয়ে এক শিক্ষার্থীকে বেধড়ক পেটানোর অভিযোগ পাওয়া গেছে এক শিক্ষকের বিরুদ্ধে। গতকাল বুধবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার পশ্চিম কালাদী এলাকায় ঘটে এই বর্বর নির্যাতনের ঘটনা।

নির্যাতনকালে শিক্ষার্থী বারবার জ্ঞান হারালে তাকে পানি ছিটিয়ে জ্ঞান ফিরিয়ে আবারো নির্যাতন করে পাষণ্ড সেই শিক্ষক। পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সেই শিক্ষককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, নির্যাতিত রবিউল ইসলাম মোল্লা (১৩) নামের ওই শিক্ষার্থী শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন গরজিপাড়া এলাকার আজিজ মোল্লার ছেলে। তার বাবা একজন ঝালমুড়ি বিক্রেতা। রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় মজিবুর মিয়ার বাড়িতে তারা ভাড়ায় বসবাস করে।

ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা বলেন, তার চার সন্তানের মধ্যে বড় ছেলে রবিউল। কোরআনের হাফেজ বানানোর জন্য তিনি স্থানীয় কালাদী মদিনা মসজিদের হিফজখানায় কোরআন শিক্ষার জন্য রবিউলকে ভর্তি করান।

থানা সূত্রে জানা যায়, ওই মসজিদের হিফজখানার মাওলানা শাহজালাল স্থানীয় এক বিবাহিতা নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ ঘটনা নজরে আসলে হিফজখানার কয়েকজন শিক্ষার্থী মাওলানার স্ত্রীকে মোবাইল ফোনে বিষয়টি জানিয়ে দেয়। এ নিয়ে মাওলানা শাহজালালের সঙ্গে তার স্ত্রীর বিবাদ হয়।

এর জের ধরে গতকাল সকালে মসজিদের দ্বিতীয় তলায় একটি কক্ষে শিক্ষার্থী রবিউলকে ডেকে আনেন ওই শিক্ষক। এরপড় রশি দিয়ে বেঁধে এলোপাতাড়ি পেটানো শুরু করেন মাওলানা। একপর্যায়ে মারের তীব্রতায় শিক্ষার্থী জ্ঞান হারালে তার চোখে পানি ছিটিয়ে জ্ঞান ফিরিয়ে আবারো নির্যাতন করে পাষণ্ড সেই মাওলানা। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে তার পরিবারের লোকজন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় শিক্ষার্থীর পিতা আজিজ মোল্লা বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাওলানা শাহজালালকে গ্রেপ্তার করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, ‘হিফজখানার শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িত অভিযুক্ত মাওলানাকে গ্রেপ্তার করা হয়েছে।’

সুত্র : বাংলাদেশ জার্নাল
এন এ / ১২ মার্চ

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে