Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১২-২০২০

সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দিতে হবে ইসিকে

সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দিতে হবে ইসিকে

ঢাকা, ১২ মার্চ - ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী মো. শাহজাহান বলেছেন, ভোটাররা ভোট দিতে কেন্দ্রে যেতে চায় না। জনগণ ভোটের প্রতি আস্থা হারিয়ে ফেলছে। ভোটারদের কেন্দ্রমুখী করতে হলে নির্বাচন কমিশনকে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা দিতে হবে।

বৃহস্পতিবার ঢাকা-১০ নির্বাচনী এলাকার টালী অফিস, মধুবাজার, মিতালি রোড, কালুনগর, গজমহল, শিকারিটুলা ও নবাবগঞ্জ সেকশনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

শাহজাহান বলেন, ভোট মানুষের মৌলিক অধিকার। এ ভোটের মাধ্যমে কে ভালো আর কে খারাপ তা নির্ধারণ করে জনগণ। জনগণের ভোটের মূল্যায়ন করা না হলে অনেক অযোগ্য লোক নির্বাচিত হওয়ার আশঙ্কা থাকে, যা জাতির জন্য সুখকর নয়।

তিনি বলেন, জাতীয় পার্টি সব সময় শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। তাই শান্তি, নিরাপদ ও উন্নয়নের স্বার্থে জনগণ জাতীয় পার্টি মনোনীত প্রার্থীকেই জয়ী করতে চায়। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে এ উপ-নির্বাচনে জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী।

প্রচারণাকালে নেতাকর্মী নিয়ে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে প্রচার মিছিলে অংশ নেন এবং কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন হাজী মো. শাহজাহান।

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আবুল হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১২ মার্চ

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে