Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২ জুন, ২০২০ , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১১-২০২০

পচা মাংস মজুত, মক্কা হোটেলকে ৮০ হাজার টাকা জরিমানা

পচা মাংস মজুত, মক্কা হোটেলকে ৮০ হাজার টাকা জরিমানা

লক্ষ্মীপুর, ১১ মার্চ - লক্ষ্মীপুরে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার মজুত রাখায় মক্কা হোটেলের মালিকসহ দুজনকে আটক করা হয়েছে। পরে হোটেল মালিককে ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১১ মার্চ) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিলের নেতৃত্বে শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. যোবায়ের হোসেন উপস্থিত ছিলেন।

একই সময় শহরের শেখ রাসেল সড়কে ভারত থেকে আমদানিকৃত একটি মাংসের গোডাউনে অভিযান চালানো হয়। সেখান থেকে পচা মাংস উদ্ধার করা হয়। কিন্তু মালিকপক্ষের কাউকে না পাওয়ায় গোডাউন পুলিশ পাহারায় রাখা হয়।

উপজেলা প্রশাসন জানায়, শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় মক্কা হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এ সময় হোটেলের ফ্রিজে একসঙ্গে মুরগি, গরুর মাংস ও মিষ্টি রাখা হয়। এসব রক্ত মাখামাখি অবস্থায় পাওয়া যায়। খাবারগুলো অস্বাস্থ্যকর ও মানবদেহের জন্য ক্ষতিকর। এজন্য হোটেল মালিক ফারুক হোসেন ও এক শ্রমিককে আটক করা হয়। পরে মালিককে ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

একই সময় শেখ রাসেল সড়কে ফরহাদ নামে এক ব্যক্তির মাংসের গোডাউনে অভিযান চালানো হয়। সেখান থেকে পচা মাংস উদ্ধার করা হয়। ভারত থেকে মাংস আমদানি করে গোডাউনে রেখে শহরের বিভিন্ন হোটেলে সরবরাহ করে আসছিল ফরহাদ। মালিকপক্ষ টের পেয়ে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে গোডাউন পুলিশ পাহারায় রাখা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১১ মার্চ

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে