Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৭-২০২০

সিএনএনের বিরুদ্ধে ট্রাম্পের মামলা

সিএনএনের বিরুদ্ধে ট্রাম্পের মামলা

ওয়াশিংটন, ৭ মার্চ- যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম সিএনএনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গতকাল শুক্রবার আটলান্টার একটি আদালতে এ মামলা দায়ের করা হয়। ট্রাম্পের পক্ষে তার প্রচারণা শিবির এ মামলা দায়ের করে।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়, আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের পথ খুলে গেছে বলে মতপ্রকাশ করে সিএনএন। এরপর সংবাদমাধ্যমটির বিরুদ্ধে এই আইনি পদক্ষেপ নিয়েছে ট্রাম্প শিবির। এ ব্যাপারে এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি সিএনএন।

গত ১০ দিনে শীর্ষস্থানীয় গণমাধ্যমের বিরুদ্ধে ট্রাম্প শিবিরের এটি তৃতীয় মামলা। এর আগে নিউইয়র্ক টাইমস এবং ওয়াশিংটন পোস্টের বিরুদ্ধে মামলা করে ট্রাম্প শিবির।

২০১৯ সালে প্রকাশিত বিভিন্ন সম্পাদকীয় ইস্যুতে এ তিনটি মামলা করা হয়েছে। সবগুলো লেখাতেই রাশিয়ার সঙ্গে ট্রাম্প প্রশাসনের নীতি বহির্ভূত সম্পৃক্ততার বিষয়টি উঠে এসেছিল।  

যুক্তরাষ্ট্রের আইনে কলাম লেখকদের সুরক্ষা নিশ্চিত থাকায় মামলাগুলোতে ট্রাম্পের জেতা সহজ হবে না বলে মনে করছেন দেশটির বিশ্লেষকরা।

আর/০৮:১৪/০৭ মার্চ

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে