Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৩ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৬-২০২০

দেশের মানুষের কাছে উৎসবে পরিণত হয়েছে মুজিববর্ষ

দেশের মানুষের কাছে উৎসবে পরিণত হয়েছে মুজিববর্ষ

সিরাজগঞ্জ, ০৬ মার্চ - আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করার সুযোগ পেয়ে জাতি গর্বিত। মুজিব জন্মশতবার্ষিকী অনেকের জীবনে কোনোদিন আসেনি আর আসবেও না। দেশের সব মানুষের কাছে উৎসবে পরিণত হয়েছে মুজিববর্ষ। অথচ রাজনৈতিক কারণে এর বিরোধিতা করছে বিএনপি। এটা নিয়ে রাজনীতি করা হীনমন্যতা।

শুক্রবার (০৬ মার্চ) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খুদবান্দি এলাকায় নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, মুজিববর্ষ পালন না করা বিএনপির রাজনৈতিক দেউলিয়াপনার পরিচয়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের সুযোগ পাওয়া বাঙালির জীবনে বড়ই সৌভাগ্যের।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী এ কে এম রফিকুল ইসলাম, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান।

বিকেলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণকাজ পরিদর্শন করেন মোহাম্মদ নাসিম। পরে মুজিববর্ষ উপলক্ষে সিরাজগঞ্জ সার্কিট হাউসে স্থাগিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ মার্চ

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে