Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.2/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৫-২০২০

নারায়ণগঞ্জে ‘সোর্স’ নিধনে নেমেছে পুলিশ

নারায়ণগঞ্জে ‘সোর্স’ নিধনে নেমেছে পুলিশ

নারায়ণগঞ্জ, ০৬ মার্চ - নারায়ণগঞ্জে সর্বত্র আইনশৃংখলা বাহিনীর ‘সোর্স’দের উৎপাত যখন বৃদ্ধি পেয়েছে ঠিক সেই সময়ে ফতুল্লা থানা পুলিশ এসব সোর্সদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করেছে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ও ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন পুলিশ সোর্স নিধনে মাঠে নেমেছেন।

তাদের এ মিশনে যেসকল ‘সোর্স’ পুলিশের নাম ভাঙিয়ে এলাকায় প্রভাব বিস্তার, মানুষকে হয়রানিসহ মাদক ব্যবসা করে তাদের গ্রেফতার করা হচ্ছে। বৃহস্পতিবার ফতুল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশের এরকমই দুই সোর্সকে মাদকসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোর্সরা হলেন- ফতুল্লার তক্কার মাঠ এলাকার নুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া রমিজ উদ্দিনের ছেলে লিটন ওরফে সিএনজি লিটন (৩৫) ও দেলপাড়ার গোলাম রব্বানীর ছেলে শাওন (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, ফতুল্লা তথা সারা নারায়ণগঞ্জ জেলায় বেশ কিছু অপরাধী পুলিশের সঙ্গে আঁতাত করে আবার কেউ কেউ পুলিশ অফিসারের গাড়িতে উঠলে নিজেদের পুলিশ হিসেবে এলাকায় প্রতিষ্ঠিত করে। আবার নিজেদের পুলিশ অফিসারের লোক পরিচয় দিয়ে মাদক বিক্রি, মানুষকে হয়ারানিসহ নানা অপরাধ কর্মকাণ্ড করে। এতে জনগণের কাছে পুলিশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান, পুলিশের সোর্সের পরিচয় দিয়ে কেউ অপরাধ করলে তাকে কিছুতেই ছাড় দেয়া হবে না। জেলা পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক ফতুল্লায় অপরাধ দমনে আমরা কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে সোর্স নিধন অভিযান শুরু করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ মার্চ

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে