Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০২-২০২০

বিদেশি মদসহ তিন চীনা নাগরিক ধরা

বিদেশি মদসহ তিন চীনা নাগরিক ধরা

বাগেরহাট, ০২ মার্চ - বাগেরহাটের মোংলা থেকে তিন চীনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। রোববার (১ মার্চ) গভীর রাতে মোংলা উপজেলার পশুর নদের মোহনায় অবস্থিত সরকারি খাদ্যগুদাম এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল বিদেশি মদসহ তাদের আটক করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা বিভাগের স্টাফ অফিসার লে. ইমতিয়াজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটকদের সোমবার (২ মার্চ) দুপুরে মদসহ মোংলা পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের আবজাল সিকদারের ছেলে মো. রুমন সিকদার (২৮), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চট্টগ্রাম সড়কের মুনসুর আহম্মেদের ছেলে হাসনাত (২৮) এবং চীনা নাগরিক জেরী (২৬), জ্যাক জিয়া (৩৩) ও ফু (৩৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদেশ থেকে অবৈধভাবে আমদানি করা চায়না ব্র্যান্ডের মদের একটি চালান নিয়ে সুন্দরবন সংলগ্ন মোংলা উপজেলার পশুর নদের মোহনায় অবস্থিত সরকারি খাদ্যগুদাম এলাকায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল সেখানে অভিযানে যায়। সেখান থেকে তিন চীনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩০০ বোতল মদ জব্দ করা হয়েছে।

এই মদ দেশের বিভিন্ন স্থানে বিক্রির জন্য আমদানি করা হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেছে কোস্টগার্ড। তাদের মদসহ মোংলা পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এখনো কোনো মামলা করা হয়নি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ মার্চ

বাগেরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে