Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৮ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০২০

পাপিয়ার কোটি টাকার উপহার পেয়েছিলেন যারা

পাপিয়ার কোটি টাকার উপহার পেয়েছিলেন যারা

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি- আইনপ্রয়োগকারী সংস্থার হাতে গ্রেপ্তার হওয়া আওয়ামী যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেতা শামীমা নূর পাপিয়া জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, পাপিয়া আইনপ্রয়োগকারী সংস্থাকে বলেছেন যে, যুব মহিলা লীগের তিন নেতাকে তিনি নিয়মিত উপঢৌকন দিতেন। বিভিন্ন পালা-পার্বণে তাদেরকে তিনি কোটি কোটি টাকার উপহার দিয়েছেন। এ কারণেই নরসসিংদী যুব মহিলা লীগসহ নরসিংদী আওয়ামী লীগ পাপিয়ার বিরুদ্ধে যুব মহিলা লীগের নেতৃবৃন্দের কাছে অভিযোগ করার পরও তারা আমলে নেননি।

জিজ্ঞাসাবাদে পাপিয়া বলেছেন, যুব মহিলা লীগের নেতারা ছিলেন পাপিয়ার ভ্যানিটি ব্যাগে। পাপিয়া তাদেরকে যেভাবে বলতেন, সেভাবেই তারা কাজ করতেন। পাপিয়া ছিলেন তাদের কাছে খুবই প্রিয়জন। কারণ যখন যা দরকার হতো, সবকিছুই পাপিয়া তাদেরকে দিতেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, পাপিয়া দাবি করেছেন যে, যুব মহিলা লীগের বিভিন্ন কর্মসূচীতে তিনি বিপুল পরিমাণ টাকা ডোনেশন দিতেন। তাছাড়া যুবলীগের নেতৃবৃন্দের বিভিন্ন প্রয়োজনে তিনি খরচ দিতেন। যুব মহিলা লীগের প্রধান দুই নেত্রীর একজনকে তিনি বিদেশে চিকিৎসার জন্য টাকা দিয়েছিলেন। ওই সময় তার বিদেশে যাওয়ার যাবতীয় খরচ পাপিয়া বহন করেছিলেন।

যুব মহিলা লীগের তিনজন নেতাকে তিনি নিয়মিত শাড়ি, গয়নাসহ নানারকম উপঢৌকণ দিতেন। একজন যুব মহিলা লীগ নেতার বাড়ি বানানোর জন্য টাকা দিয়েছিলেন পাপিয়া। এভাবেই পাপিয়া তার নেটওয়ার্ক বিস্তার করতেন। যার কারণে পাপিয়ার বিরুদ্ধে সমস্ত অভিযোগ ধামাচাপা দেওয়া হতো।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, ২০১৮ থেকে ২০২০ সালে গ্রেপ্তার হওয়ার আগ পর্যন্ত পাপিয়ার বিরুদ্ধে যুব মহিলা লীগের কেন্দ্রীয় দপ্তরে অন্তত দুই ডজন অভিযোগ দেওয়া হয়েছিল। ভুক্তভোগীরা এই অভিযোগগুলো করেছিলেন। এগুলোর বিষয়বস্তু ছিল, টাকা নিয়েও পাপিয়া তাদের কাজ করে দেননি, উল্টো ভয়ভীতি দেখাচ্ছেন। দলের নাম ব্যবহার করে পাপিয়া নানা রকম অনৈতিক কর্মকাণ্ডে জড়াচ্ছেন। কিন্তু যুব মহিলা লীগের নেতৃবৃন্দ এসব অভিযোগ আমলে নেননি। কারণ পাপিয়া ছিল তাদের অত্যন্ত প্রিয়ভাজন।

সূত্র : বাংলা ইনসাইডার
এন কে / ২৮ ফেব্রুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে