Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৬-২০২০

‘ভাই অনেক সংগ্রাম করেছেন, এখন একটু রিলাক্স করেন’

‘ভাই অনেক সংগ্রাম করেছেন, এখন একটু রিলাক্স করেন’

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি- মক্ষীরানী পাপিয়া ওয়েস্টিন হোটেল বুক করেছিলেন টানা ৪১ দিন। এইসময় তিনি আওয়ামী লীগের বিভিন্ন নেতাদেরকে ফোন করতেন এবং তাদেরকে ওয়েস্টিনে আসার জন্য নিমন্ত্রন করতেন। এরকম একাধিক কল রেকর্ড আইনপ্রয়োগকারী সংস্থার হাতে এসেছে। যেখানে পাপিয়া আওয়ামী লীগের নেতাদেরকে ফোন দিয়ে বলতেন, ‘ভাই অনেক সংগ্রাম করেছে, এবার একটু রিলাক্স করেন। আমার কাছে অনেক কিছু আছে, দেশি আছে। বিদেশি আছে’।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, বিদেশি বলতে পাপিয়া রুশ নারীদেরকে বোঝাতেন। ১২ জন রুশ নারীকে পাপিয়া ব্যাংকক থেকে বিভিন্ন সময় ঢাকায় উড়িয়ে আনতেন। তাঁরা বিভিন্ন প্রভাবশালীদের মনোরঞ্জনের জন্য ব্যবহৃত হতেন। তবে রাজনীতিবিদদের চেয়ে পাপিয়া যাদেরকে মনোরঞ্জনের জন্য বেশি নিমন্ত্রন জানাতেন তাঁরা হলেন, বিভিন্ন সরকারি প্রভাবশালী কর্মকর্তা। যাদের কাছে টেন্ডার থাকত। সাধারণত ঠিকাদারদের এজেন্ট হিসেবে পাপিয়া এইসমস্ত প্রভাবশালী উর্ধ্বতন কর্মকর্তা, যেমন প্রকল্প পরিচালক, প্রধান নির্বাহী প্রকৌশলীসহ বিভিন্ন মহলকে ডাকতেন এবং তাদেরকে ঠিকাদারের সঙ্গে যোগসূত্র করে দিতেন আর এইজন্য তিনি বিপুল পরিমাণ কমিশন পেতেন বলে জানা গেছে। 

সূত্র: বাংলা ইনসাইডার 

আর/০৮:১৪/২৭ ফেব্রুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে