Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৬-২০২০

মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকের সন্তান

মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকের সন্তান

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি- মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকুর রহমানের একমাত্র সন্তান আরশ হোসেন (৬)। তবে সপ্তাহে দুই দিন শিশুটিকে সিদ্দিকুর রহমান নিয়ে আসতে পারবেন এবং সঙ্গে রাখতে পারবেন বলে রায় দিয়েছেন হাইকোর্ট। তাই আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মায়ের হেফাজতে দিতে নির্দেশ দিয়েছেন আদালত।

শিশুটির মা মারিয়া মিমের করা রিটের পরিপ্রেক্ষিতে আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে মারিয়া মিমের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া। সিদ্দিকুর রহমানের পক্ষে আইনজীবী ছিলেন মোহাম্মদ আলী।

আইনজীবীরা জানিয়েছেন, শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে বলেও রায় দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমের। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। আর ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শিশুটি বাবা ছিদ্দিকুর রহমানের হেফাজতে ছিল। পরে শিশুটির মা তাকে হেফাজতে পেতে হাইকোর্টের দ্বারস্থ হন।

এন কে / ২৬ ফেব্রুয়ারি

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে