Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৫-২০২০

জলাবদ্ধতা নিরসনে সমন্বিত পদক্ষেপ নিতে হবে : স্থানীয় সরকারমন্ত্রী

জলাবদ্ধতা নিরসনে সমন্বিত পদক্ষেপ নিতে হবে : স্থানীয় সরকারমন্ত্রী

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি - ঢাকা ও চট্টগ্রাম মহানগরীর জলাবদ্ধতা নিরসনে সমন্বিত পদক্ষেপ নিতে হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

মঙ্গলবার সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে ঢাকা এবং চট্টগ্রাম মহানগরীর জলাবদ্ধতা নিরসনে কর্মপন্থা নির্ধারণের লক্ষ্যে আয়োজিত আন্তঃমন্ত্রণালয় সভায় সভাপতিত্বকালে মন্ত্রী এ কথা বলেন।

সভায় ঢাকা দক্ষিণ, ঢাকা উত্তর ও চট্টগ্রাম সিটি করপোরেশন, ঢাকা ওয়াসা, চট্টগ্রাম ওয়াসাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো আসন্ন বর্ষা মৌসুমে জলাবদ্ধতা নিরসনে তাদের প্রস্তুতি ও চ্যালেঞ্জ তুলে ধরেন।

জলাবদ্ধতা নিরসনে সকল প্রতিবন্ধকতা দূর করার আহ্বান জানিয়ে তাজুল ইসলাম বলেন, ‘জনদুর্ভোগ যতটা সম্ভব কমিয়ে আনতে সকলকে এখন থেকেই কাজ করতে হবে।’

এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন, ঢাকা ও চট্টগ্রাম ওয়াসাসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ ফেব্রুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে