Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৫ জুলাই, ২০১৯ , ৩১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২২-২০১৩

বাবাকে খুব মিস করি


বাবাকে খুব মিস করি
ঢাকা, ২২ নভেম্বর- আশফাহ্ হক (লোপা) সংস্কৃতি অঙ্গনে বহু গুণে গুণান্বিত। একই সাথে তিনি গায়িকা-মডেল, নৃত্যশিল্পী এবং উপস্থাপিকা। তার অন্য একটি পরিচয় তিনি সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর পুত্রবধু। ইতোমধ্যে তিনি শেষ করেছেন ভালবাসা জিন্দাবাদ সিনেমার শুটিং। প্রতিবেদকের সাথে নানা বিষয় নিয়ে কথা বলেছেন- সাইফুল ইসলাম শোভন।
 
প্রতিবেদক : সুন্দরভাবে অনুষ্ঠান উপস্থাপনার রহস্য কী?
 
লোপা: শখের বশে উপস্থাপনা করা শুরু। এটাই এখন নিয়মিত কাজে পরিণত হয়েছে। ভালোর কি কোনো শেষ আছে। বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করছি। তারপরেও ভয় কাটে না আমার। এখনো উপস্থাপনা করতে আমার ভয় লাগে। তবে আমাকে অভয় দেন মাহী বি চৌধুরী। আমি মাহীকে বলতাম স্ক্রিপ্ট লিখে দিতে। মাহীও ভালো উপস্থাপনা করতে পারে। তার কাছ থেকেই মূলত শেখা।
 

 

প্রতিবেদক : অবসরে যেখানে যেমন...
 
লোপা: প্রায় প্রতিদিনই আমার কোনো না কোনো শিডিউল থাকে। সময় যে কীভাবে চলে যায় বুঝতেই পারি না। তারপরও যদি একটু সময় পাই গান শুনি, লেখালেখি করি। আর দুই ছেলে-মেয়েকে সময় দিই।
 
প্রতিবেদক : মনের আকাশে যদি জমে মেঘ?
 
লোপা : মন খারাপ হলে আমি একদম চুপচাপ থাকতে পছন্দ করি। কারো সাথে কথা বলি না। দরজা বন্ধ করে রাখি, বাতি নিভিয়ে রাখি। এভাবে কিছুক্ষণ থাকার পরে মন এমনিতেই ভালো হয়ে যায়। আমার বাবা নেই, বাবাকে আমি মিস করি। বাবার কথা মনে হলেই মন খারাপ আরো বেশি হয়।
 

প্রতিবেদক: সম্প্রতি যে কাজ শেষ করলেন?
 
লোপা: এর আগে কমন জেন্ডার সিনেমার প্রোডাকশন সম্পন্ন হয়েছে আমাদের এখান থেকে। সম্প্রতি 'ভালবাসা জিন্দাবাদ' সিনেমার শুটিং শেষ করলাম। এ সিনেমাটি মুক্তি পেয়েছে। সারাদেশে ব্যাপক সাড়াও ফেলেছে ইতোমধ্যে।
 
প্রতিবেদক : রাজনীতির মানুষ আর ঘরের মানুষ মাহী...
 
লোপা : দেশের মানুষের কাছে মাহী একজন রাজনীতিবিদ বলে পরিচিত হলেও আমার কাছে সে কিন্তু ঘরের মানুষ, সংসারী মানুষ। রাজনীতি আর সংসারকে মাহী কখনোই এক করে না। আমার যে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত মাহী’র সাথে আলোচনা করে নেই। আমার কাছে মাহী পুরোদস্তুর একজন সংসারী মানুষ।
 

সাক্ষাৎকার

আরও সাক্ষাৎকার

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে