Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৪-২০২০

বাড়ি ফেরার পথে প্রবাসীর মালামাল লুট, গ্রেফতার ৮

বাড়ি ফেরার পথে প্রবাসীর মালামাল লুট, গ্রেফতার ৮

নারায়ণগঞ্জ, ২৪ ফেব্রুয়ারি - নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে লুট হওয়া প্রবাসীর মালামাল গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে গাজীপুরের টঙ্গী থেকে থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। এ সময় আটক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন রূপগঞ্জ উপজেলার অহিদ বয়াতির ছেলে নাজমুল হোসেন (২৫), একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে মুন্না (২২), মালেকের ছেলে রাকিব (২৫), ময়মনসিংহের শহিদ মিয়ার ছেলে রনি খান (২৫), মাদারীপুরের মৃত ইমদাদুল হকের ছেলে মেহেদী হাসান (২৫), লক্ষ্মীপুরের মৃত রোস্তম আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে সুমন (২৫), নোয়াখালীর সৈয়দ আহমেদের ছেলে মানিক মিয়া (২০), ঝালকাঠির বিল্লাল তালুকদারের ছেলে রেজাউল তালুকদার (২৫)।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, শনিবার নুরুল ইসলাম নামে এক কুয়েতপ্রবাসী হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রাইভেটকারযোগে ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। রূপগঞ্জ উপজেলার কালাদী পেট্রল পাম্পের সামনে পৌঁছালে একদল ডাকাত পিকআপ ভ্যান দিয়ে নুরুল ইসলামের প্রাইভেটকারের গতিরোধ করে।

সেই সঙ্গে ডাকাত দলের সদস্যরা নুরুল ইসলাম ও প্রাইভেটকার চালককে অস্ত্রের মুখে পিটিয়ে আহত করেন। এ সময় ২৭ কুয়েতি দিনার, সাত হাজার টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার, কাপড়-চোপড় ও ইলেকট্রনিকস মালামালসহ দুই লাখ ৫০ হাজার টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা। ওই রাতেই রূপগঞ্জ থানায় অভিযোগ দেন প্রবাসী নুরুল ইসলাম।

ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগের ভিত্তিতে রূপগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনের নেতৃত্বে টঙ্গীর রেলস্টেশন এলাকা থেকে প্রাইভেটকারসহ ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করে পুলিশ। এ সময় তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ময়মনসিংহ ও ঢাকার কারওয়ান বাজার থেকে বাকি পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতির মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ ফেব্রুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে